অবরোধেও চলবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস - দৈনিকশিক্ষা

অবরোধেও চলবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস

ঢাবি প্রতিনিধি |

টানা অবরোধ কর্মসূচির মধ্যেও চলবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের বাস। সোমবার দৈনিক শিক্ষাডটকমকে  এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন ম্যানেজার (২) কামরুল হাসান।

তিনি বলেন, যেহেতু শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা রয়েছে। তাই অন্যান্য দিনের মতো নির্ধারিত রুটে বাস চলবে। তাছাড়া আমাদের বাস চলাচলের বন্ধ রাখার কোনো নির্দেশনা দেয়া হয়নি।

প্রসঙ্গত, সারাদেশে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার টানা তিনদিন রাজপথ, রেলপথ ও নৌপথে সর্বাত্মক অবরোধের ঘোষণা দেয় বিএনপি ও সমমনা দলগুলোর। এ তিনই অবরোধ কর্মসূচি পালন করবে বলে ঘোষণা দিয়েছে জামায়াতে ইসলামীও।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029380321502686