ইউএনওর ওপর হামলা - দৈনিকশিক্ষা

ইউএনওর ওপর হামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিকুর রহমান সবুজের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার কালিকাপ্রসাদ গাজীরটেক এলাকায় একটি অবরুদ্ধ পরিবারকে উদ্ধার করতে গেলে এ হামলা হয়। তবে হামলায় কেউ আহত হননি।

ফরিদপুরের মধুখালিতে হামলায় ইউএনও আহত হওয়ার সপ্তাহ পার না হতেই এ হামলার ঘটনা ঘটল।

  

স্থানীয়রা জানান, কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক এলাকায় হুমায়ুন কবীরের বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে স্থানীয় জয়নাল ইটের দেয়াল নির্মাণ করেন। এতে হুমায়ুনের পরিবার মাসখানেক ধরে অবরুদ্ধ অবস্থায় রয়েছে। অভিযোগ পেয়ে আজ দুপুরে ইউএনও সাদিকুর রহমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে পরিবারটিকে মুক্ত করতে যান।

এ সময় দেয়াল ভাঙতে গেলে জয়নাল, আজিজ মিয়া, সাজিদ মিয়া, অপুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে ইউএনওসহ আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালায়। পরে আনসার সদস্যদের সঙ্গে তাদের ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে ইউএনওকে অবরুদ্ধ করে রাখে জয়নালের পক্ষের লোকজন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান লিটন মিয়া ঘটনাস্থলে গিয়ে ইউএনওসহ অন্যান্যদের উদ্ধার করেন।

এ বিষয়ে ইউএনও সাদিকুর রহমান সবুজ জানান, দীর্ঘদিন ধরে ওই পরিবারটি অবরুদ্ধ হয়ে মানবেতর জীবনযাপন করছে। লিখিত অভিযোগ পেয়ে পরিবারটিকে মুক্ত করতে গেলে দুর্বৃত্তরা হামলা চালায়। হামলাকারীদের চিহ্নিত করে মামলার প্রস্তুতি চলছে।

এর আগে বৃহস্পতিবার ফরিদপুরের মধুখালিতে সরকারি আশ্রয়ন প্রকল্পের জমি উদ্ধারে গিয়ে হামলায় আহত হন ইউএনও আশিকুর রহমান চৌধুরী। এ সময় তাঁর সরকারি গাড়িটিও ভাঙচুর করা হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0056440830230713