ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট শুরু - দৈনিকশিক্ষা

ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট শুরু

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সোলিম তোহা, অধ্যাপক ড. মুঈদ রহমান ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান।

উল্লেখ্য, এ প্রতিযোগীতায় ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ছেলেদের ১৪টি ও মেয়েদের ৮টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের চূড়ান্ত খেলা আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003864049911499