হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন আজ - দৈনিকশিক্ষা

হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন আজ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

আজ বুধবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন। দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করবে জাতীয় পার্টির উভয় গ্রুপ,  অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো।

আজ সকাল ৮টায় কাকরাইরলর জাতীয় পার্টির  কেন্দ্রীয় কার্যালয়ে পল্লীবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে। সকাল  থেকে  কেন্দ্রীয় কার্যালয়ে  কুরআন তেলাওয়াত এবং বাদ আসর  দো’আ মাহফিল। আজ  দুপুর ২টায় বনানীর জাতীয় পার্টি  চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে আলোচনা সভা ও  দো’আ মাহফিলের আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় বিরোধীদলীয়  নেতা ও জাতীয় পার্টির একাংশের  চেয়ারম্যান  গোলাম  মোহাম্মদ কাদের এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ ও পার্টির মহাসচিব  মো. মুজিবুল হক চুন্নু এমপিসহ জাতীয় পার্টির শীর্ষ  নেতৃবৃন্দ অংশ  নেবেন। 

এ ছাড়া  দেশের প্রতিটি  জেলা, মহানগর, উপজেলাসহ সকল ইউনিট পল্লীবন্ধুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করবে। এদিকে  হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন এ উপলক্ষে আজ বুধবার রাজধানীর গুলশানে জাপা  চেয়ারম্যানের বাসভবনে বাদ আসর (বিকেল ৪টায়)  দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হবে। এতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন জাতীয় পার্টির একাংশের   চেয়ারম্যান  বেগম রওশন এরশাদ। 

১৯৩০ খ্রিষ্টাব্দের ২০ মার্চ সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান, হুসেইন মুহম্মদ এরশাদ কুড়িগ্রাম শহরের ‘লাল দালান’ বাড়ি’খ্যাত নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। বাংলাদেশের রাজনীতিতে অনেক  বেশি কীর্তি গড়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। সামরিক বাহিনী থেকে রাজনীতিতে এসে  দেশ পরিচালনা করে ক্ষমতা হস্তান্তরের পরেও বিরোধী রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ছিলেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0025150775909424