ঘন কুয়াশায় বেড়েছে শীত - দৈনিকশিক্ষা

ঘন কুয়াশায় বেড়েছে শীত

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁয়সহ উত্তরাঞ্চলে বেড়েছে ঘন কুয়াশা আর শীত। গত কয়েক দিন ধরেই সন্ধ্যা রাত থেকে সকাল পর্যন্ত ঘন কুয়াশা পড়ছে। শুক্রবারের পূর্বরাত রাত থেকেই শীত অনেকটা বেড়ে গেছে।  

সকালে নওগাঁর রাস্তাঘাটে জনসাধারণের চলাচল ছিলো কম। একান্ত প্রয়োজন ছাড়া কেউ যেন বাসা থেকে বের হতেই চাচ্ছিলেন না। সতর্কতার জন্য সড়ক দুর্ঘটনা এড়াতে গণপরিবহনসহ অন্যান্য যানবাহনের হেডলাইট জ্বালিয়ে চলতে দেখা গেছে। হঠাৎ করে এই বেশি কুয়াশায় ও শীতের কারণে ঠান্ডাজনিত অসুখ সর্দি, কাশি ও জ্বরসহ বিভিন্ন রোগ বাড়ার শঙ্কা দেখা দিয়েছে।

জেলার মহাদেবপুর উপজেলার দক্ষিণ হোসেনপুর গ্রামের মো. আমজাদ হোসেন, কলনী পাড়ার আবুল কালাম ও চৌমাশিয়া মোড়ের মোজাম্মেল হক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, কয়েক দিন ধরে হালকা শীত ছিলো হঠাৎ শীত বেড়েছে সেই সঙ্গে কুয়াশাও পড়েছে। বৃহস্পতিবার থেকে কুয়াশা পড়া শুরু হয়েছে বেশি। শুক্রবারও বেশি পড়েছে। সে কারণে যেন শীত আরও বেড়েছে।

বদলগাছী আবহাওয়া অফিসের উচ্চমান পর্যবেক্ষক হামিদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শুক্রবার সকাল ৬ টায় নওগাঁর সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস ও বাতাসের আর্দ্রতা শতভাগ। গতকাল বৃহস্পতিবার নওগাঁর সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ১৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা - dainik shiksha রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী - dainik shiksha দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড - dainik shiksha এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল - dainik shiksha মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029458999633789