ছাত্রদলের সাবেক সভাপতি-সহসভাপতির ওপর হা*মলা - দৈনিকশিক্ষা

ছাত্রদলের সাবেক সভাপতি-সহসভাপতির ওপর হা*মলা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির সামনে হামলায় আহত হয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ দুইজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার জন্য তারা ছাত্রলীগকে দোষারোপ করেছেন।

মঙ্গলবার (২১ মে) রাত ৯টার দিকে একাডেমির সামনে একটি চায়ের দোকানে আড্ডা দেওয়ার সময় বেশ কয়েকজন যুবক তাদের ওপর হামলা চালায়।

এতে ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য শ্রাবণের সঙ্গে ছাত্রদলের সাবেক সহসভাপতি ঝলক মিয়া আহত হন। 

আহতদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা শাহবাগ থানার এসআই ইমন মোহাম্মদ ইশতিয়াক বলেন, রাত আনুমানিক ৯টার দিকে শিল্পকলা একাডেমির সামনে চায়ের দোকানের বেশ কয়েকজন যুবক এই দুজনকে মারধর করছিলেন। সে সময় সেখান থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে পুলিশ।

তিনি বলেন, তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আহত সাবেক ছাত্রদল নেতা ঝলক বলেন, শিল্পকলা একাডেমির সামনে তারা কয়েক বন্ধু মিলে চা পানের সময় এ ঘটনা ঘটে।

এজন্য ছাত্রলীগ দায়ী করে তার অভিযোগ, “ছাত্রলীগের ১০-১৫ জন লাঠি-সোটা, হাতুড়ি, ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপরে অতর্কিত হামলা চালায়। এতে আমার মাথায় আঘাত লাগে। শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে পিটিয়েছে তারা। আর সাবেক সভাপতি শ্রাবণ ভাইয়ের পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে তারা। পরে পুলিশ আমাদের উদ্ধার করে।”

আহত শ্রাবণ হাসপাতালে বলেন, হামলাকারীদের মধ্যে থেকে এক যুবক বলছিলেন তিনি স্থানীয় ছাত্রলীগের থানা ইউনিটের সভাপতি।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0055251121520996