ছাত্রীকে হ*ত্যাচে*ষ্টায় দোষীদের বিচার দাবি - দৈনিকশিক্ষা

ছাত্রীকে হ*ত্যাচে*ষ্টায় দোষীদের বিচার দাবি

মাগুরা প্রতিনিধি |

মাগুরায় স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার অভিযোগে দোষীদের বিচারের দাবিতে মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় তার সহপাঠীসহ স্থানীয় এলাকাবাসী এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে অভিযুক্তরা দীর্ঘদিন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু সে রাজি না হওয়ায় তাকে তুলে নিয়ে গিয়ে হত্যাচেষ্টার অভিযোগ ওঠে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ গত ২৮ জুলাই এ দুর্ঘটনাটি ঘটে। এক মাস পেরিয়ে গেলেও অভিযুক্তদের আটক করেনি পুলিশ। বরং অভিযুক্তরা স্থানীয় প্রভাবশালী হওয়ায় বিভিন্নভাবে হুমকি ধামকিসহ চাপ সৃষ্টি ও ভয় দেখিয়ে যাচ্ছে ভুক্তভোগী পরিবারকে।  

এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নিয়ে শিশুটির পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন মাগুরার সচেতন সমাজ।

ইব্রাহিমের বাবা বাবর খান বলেন, ঘটনার সময় আমার ছেলের মটরসাইকেলের পেছনে মেয়েটি বসা ছিল। ঘটনাস্থলে পৌঁছালে সে মটরসাইকেলের পেছন থেকে পড়ে যায়। বিষয়টি নিয়ে আমরাও মর্মাহত। তারদেরকে সব ধরনের সহযোগিতা করার কথা জানিয়েছি। 

সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন - dainik shiksha সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ - dainik shiksha টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক - dainik shiksha রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ - dainik shiksha আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ ক্ষমা চাইলেন পলক - dainik shiksha ক্ষমা চাইলেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0030839443206787