ছাত্র-জনতার আন্দোলনে বিএনপির ১৯৮ জন প্রাণ দিয়েছেন: ফখরুল - দৈনিকশিক্ষা

ছাত্র-জনতার আন্দোলনে বিএনপির ১৯৮ জন প্রাণ দিয়েছেন: ফখরুল

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

ছাত্র-জনতার আন্দোলনে বিএনপির ১৯৮ জন প্রাণ দিয়েছেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২১ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষী উপলক্ষে যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিজয়কে সুসংহত করতে না পারলে আবারো ফ্যাসিবাদ চলে আসবে এমন মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দেশে শান্তি বজায় রাখতে আইনশৃখলা বাহিনীর পাশাপাশি বিএনপির নেতা কর্মীদেরও সজাগ থাকতে হবে। 

গণতন্ত্র ও দেশের মানুষের অধিকার রক্ষায় বিএনপি প্রতিষ্ঠিত হয়েছে উল্লেখ করে বিএনপি নেতারা বলেন, নানা জুলুম নির্যাতনের পরও বিএনপি দেশ ও মানুষের জন্য আন্দোলন অব্যাহত রেখেছে। 

এ সময় বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষী উপলক্ষে ৩১ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত ৫ দিনের কর্মসূচি ঘোষণা করে দলটি। কর্মসূচির মধ্যে রয়েছে- জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, মৎস অবমুক্ত করণ ও বৃক্ষ রোপন কর্মসূচি।

অটোপাসের সিদ্ধান্ত ব্যাড কালচার তৈরি করলো - dainik shiksha অটোপাসের সিদ্ধান্ত ব্যাড কালচার তৈরি করলো নবম শ্রেণি থেকে আবারো আলাদা বিভাগ থাকবে: শিক্ষা উপদেষ্টা - dainik shiksha নবম শ্রেণি থেকে আবারো আলাদা বিভাগ থাকবে: শিক্ষা উপদেষ্টা পঞ্চম গণবিজ্ঞপ্তি : চূড়ান্ত সুপারিশের বিজ্ঞপ্তি প্রকাশ - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তি : চূড়ান্ত সুপারিশের বিজ্ঞপ্তি প্রকাশ ছাত্র-জনতার আন্দোলনে বিএনপির ১৯৮ জন প্রাণ দিয়েছেন: ফখরুল - dainik shiksha ছাত্র-জনতার আন্দোলনে বিএনপির ১৯৮ জন প্রাণ দিয়েছেন: ফখরুল আসিফ নজরুলের গাড়ি আটকে ম্যাটস শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha আসিফ নজরুলের গাড়ি আটকে ম্যাটস শিক্ষার্থীদের বিক্ষোভ এইচএসসি বাতিলের ঘোষণা বলবৎ থাকবে: শিক্ষা উপদেষ্টা - dainik shiksha এইচএসসি বাতিলের ঘোষণা বলবৎ থাকবে: শিক্ষা উপদেষ্টা সেসিপ কর্মকর্তাদের উচ্ছৃঙ্খলতায় শিক্ষাভবনে ভীতিকর পরিবেশ - dainik shiksha সেসিপ কর্মকর্তাদের উচ্ছৃঙ্খলতায় শিক্ষাভবনে ভীতিকর পরিবেশ ছাত্রীর সঙ্গে অধ্যক্ষের ‘আপত্তিকর ভিডিয়ো’ ভাইরাল - dainik shiksha ছাত্রীর সঙ্গে অধ্যক্ষের ‘আপত্তিকর ভিডিয়ো’ ভাইরাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0058660507202148