ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক নিহত - দৈনিকশিক্ষা

ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক নিহত

ময়মনসিংহ প্রতিনিধি |

ঈদের দিন ময়মনসিংহ নগরীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোরে মহানগরীর গোহাইলকান্দি পশ্চিমপাড়া ও বিপিন পার্কের সামনে এসএ সরকার গলিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার দাপুনিয়া বাজারের চাঁন মিয়ার ছেলে সাদেক আলী (৩৫), একই উপজেলার চর ঘাগড়া এলাকার আক্কাস আলীর ছেলে হাবিবুর রহমান (৫১)।

পুলিশ জানায়, সাদেক আলী ও হাবিবুর রহমান সারারাত অটোরিকশা চালিয়েছেন। ভোরে একটি ছিনতাইকারী দল গোহাইলকান্দি পশ্চিমপাড়া ও বিপিন পার্কের সামনে এসএ সরকার গলিতে তাদের ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

নিহত সাদেকের বড় ভাই মোশারফ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সাদেক শুক্রবার দিনগত রাত ১২টার দিকে অটোরিকশা নিয়ে বের হয়। সকালে পুলিশ আমাদের ফোন করে জানায়, গোহাইলকান্দি এলাকা থেকে সাদেকের মরদেহ উদ্ধার করেছে। আমি হত্যাকাণ্ডে জড়িতদের বিচার চাই।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহ তিনজনকে আটক করা হয়েছে। অটোরিকশা দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0048909187316895