জবি ছাত্রদলের তিন নেতা রিমান্ডে - দৈনিকশিক্ষা

জবি ছাত্রদলের তিন নেতা রিমান্ডে

জবি প্রতিনিধি |

নাশকতার অভিযোগে কোতোয়ালী থানার মামলায় গ্রেফতার হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের তিন নেতাকে ২ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। আসামিরা হলেন, জবি শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল, হাসিবুল হাসান ও সহ-সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সরকার সাইদী।

গতকাল মঙ্গলবার আসামিদের আদালতে হাজির করে কোতোয়ালী থানা পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে চলতি বছরের মে মাসে নাশকতার মামলা সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির। 

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম আসামিদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে কোতোয়ালী থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা আশ্রাব আলী দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি জানান।

আরও পড়ুন: জবি ছাত্রদলের ৩ নেতা গ্রেফতার

এরআগে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে আসামিদের শান্তিনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

 মামলার এজাহার থেকে জানা যায়, চলতি বছরের ২৩ মে সকাল ৫ টা ১০ মিনিটের দিকে পুরান ঢাকার জিন্দাবাহার পার্ক এলাকায় বিএনপি, ছাত্রদল ও অঙ্গসংগঠনের

১৬০-১৭০ জন নেতাকর্মী ব্যানার ফেস্টুন নিয়ে  জনতাবদ্ধ হয়ে স্লোগান দিতে থাকেন। এসময় তারা 'জনমনে ভীতি প্রদশর্ন' ও 'সরকার উৎখাতে' নানা বক্তব্য দিতে থাকে। এলাকাবাসী বাধা দিলে তাদের ওপর লাঠি-সোটা দিয়ে হামলা করে নেতাকর্মীরা। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0027229785919189