জামায়াত-বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে চিকিৎসকদের শান্তি সমাবেশ - দৈনিকশিক্ষা

জামায়াত-বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে চিকিৎসকদের শান্তি সমাবেশ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

নিষিদ্ধ ঘোষিত সন্ত্রাসী সংগঠন জামায়াত শিবির ও বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস এবং সুপরিকল্পিত হত্যাকান্ডের প্রতিবাদে সমাবেশ করছেন চিকিৎসক ও নার্সরা। সমাবেশে চলমান সহিংসতায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করেন তারা।

শনিবার (৩ আগস্ট) সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে শান্তিকামী চিকিৎসক ও নার্স সমাজের ব্যানারে এ সমাবেশ শুরু হয়। 

সমাবেশে বক্তব্যে এক চিকিৎসক বলেন, ছাত্রদের চলমান আন্দোলনে বিএনপি-জামায়াত অনুপ্রবেশ করে শান্তিপূর্ণ আন্দোলনকে সহিংসতার দিকে ঠেলে দিয়েছে।

আরেকজন চিকিৎসক বলেন, ছাত্রদের উদ্দেশ্যে বলছি তোমরা তোমাদের আন্দোলন চালিয়ে যাও তোমাদের আন্দোলন যৌক্তিক।

বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা ছাত্রদের মাথার ওপরে লবণ রেখে বড়ই খাইয়েন না, ছাত্রদের আন্দোলনকে ভিন্ন খাতে প্রভাবিত করতে চাইলে বাংলাদেশ সরকার তার উপযুক্ত জবাব দেবে।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন - dainik shiksha সারা দেশে ছুটির দিনে ৭৮ এইচএসসি পরীক্ষার্থীর জামিন টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ - dainik shiksha টেন মিনিট স্কুল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক - dainik shiksha রোববার থেকে অনির্দিষ্টকালের ‘সর্বাত্মক অসহযোগ’ আন্দোলনের ডাক আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ - dainik shiksha আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বসতে চায় আওয়ামী লীগ ক্ষমা চাইলেন পলক - dainik shiksha ক্ষমা চাইলেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0043179988861084