জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন ক্রিকেটার সাইফউদ্দিন - দৈনিকশিক্ষা

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন ক্রিকেটার সাইফউদ্দিন

ফেনী প্রতিনিধি |

বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় দলের বাইরে থাকা পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। পাত্রী কাজী ফাতেমা তুজ জারার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন সাইফউদ্দিন।

গত বৃহস্পতিবার ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২৫ বছর বয়সী সাইফউদ্দিন জানান, পরিবারের সদস্যদের পছন্দের পাত্রী কাজী ফাতেমা তুজ জারার সঙ্গে গাঁটছাড় বেঁধেছেন।

তার স্ত্রী ফাতেমা তুজ জারা এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনার্সে ভর্তির জন্য আবেদন করেছেন। বিয়েতে উভয়ের পরিবারের স্বজনেরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এরআগে বুধবার সন্ধ্যায় ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তাদের হলুদ সন্ধ্যার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুভাকাঙ্খীর কাছ থেকে নতুন জীবনের জন্য দোয়া কামনা করেছেন সাইফ-জারা দম্পতি। সদ্য বিপিএল শেষ করা ক্রিকেটার সাইফ ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের শিবপুর গ্রামের প্রয়াত পুলিশ সদস্য মোহাম্মদ আব্দুল খালেকের ছেলে। ২০২১ খ্রিষ্টাব্দের জুনে জাতীয় দলের হয়ে সর্বশেষ ওয়ানডে খেলেন সাইফউদ্দিন।

ইনজুরির কারণে তিনি দীর্ঘ সময় জাতীয় দলের বাইরে আছেন। তবে মাঝে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন সাইফ। পরে পূর্ণ ফিট না থাকায় বিশ্বকাপ দলে রাখা হয়নি তাকে। এদিকে ঘরের মাঠে চলমান ইংল্যান্ড সিরিজেও দলে নেই সাইফউদ্দিন। এ সিরিজ শেষ হওয়ার পরদিনই শুরু হবে ঢাকা প্রিমিয়ার লীগ (ডিপিএল)। তাই এই অবসরে বিয়ের কাজটা সেরে নিয়েছেন ডানহাতি এই পেসার।

গণ-আন্দোলনে হত্যায় জড়িতদের দ্রুত বিচারসহ ৫ সিদ্ধান্ত আইন মন্ত্রণালয়ের - dainik shiksha গণ-আন্দোলনে হত্যায় জড়িতদের দ্রুত বিচারসহ ৫ সিদ্ধান্ত আইন মন্ত্রণালয়ের নতুন শিক্ষাক্রমের সব কাজ স্থগিত - dainik shiksha নতুন শিক্ষাক্রমের সব কাজ স্থগিত ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হচ্ছেন আশফাকুল ইসলাম - dainik shiksha ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হচ্ছেন আশফাকুল ইসলাম শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ কিংবা খোলা নিয়ে অস্পষ্টতা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ কিংবা খোলা নিয়ে অস্পষ্টতা কোথাও যেন গোলযোগ না হয়: ড. ইউনূস - dainik shiksha কোথাও যেন গোলযোগ না হয়: ড. ইউনূস এক নজরে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা - dainik shiksha এক নজরে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0060038566589355