জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে শহীদ দিবস পালন - দৈনিকশিক্ষা

জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে শহীদ দিবস পালন

দৈনিক শিক্ষা ডেস্ক |

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে প্রথম প্রহরে শরীয়তপুরের এ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পাঞ্জলি অর্পণ করেন। এ সময় পুষ্পাঞ্জলির মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে মনোয়ারা সিকদার মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আব্দুল খালেক, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) জনাব মো. মিজানুজ্জামান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও আইন বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক এমরান পারভেজ খান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মো. জয়নুল আবেদিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মাহমুদ আলম, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, মকফর উদ্দিন সিকদার হলের সহকারী প্রভোস্ট ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন এবং মনোয়ারা সিকদার হলের প্রভোস্ট ও আইন বিভাগের প্রভাষক শাকিলা সুলতানা স্মৃতিসহ সব বিভাগের বিভাগীয় প্রধান। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।

মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইন বিভাগের প্রভাষক মো. সাইফ জামান।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029749870300293