জেসিআই ঢাকা হেরিটেজ নতুন কমিটি ঘোষণা - দৈনিকশিক্ষা

জেসিআই ঢাকা হেরিটেজ নতুন কমিটি ঘোষণা

দৈনিকশিক্ষাডটকম ডেস্ক |

দৈনিকশিক্ষাডটকম ডেস্ক : জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ-এর জেসিআই ঢাকা হেরিটেজ চ্যাপ্টার সম্প্রতি জেসিআই বাংলাদেশ অফিস বনানীতে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় তাদের ‘নতুন কমিটি-২০২৪’ ঘোষণা করেছে। জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী বিভিন্ন পেশার উদ্যমী তরুণদের একটি আন্তর্জাতিক সংস্থা।

মো. মোস্তাফিজুর রহমান খান (রিমাজ) ২০২৪ খ্রিষ্টাব্দের জন্য লোকাল প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। তার নেতৃত্বে কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন-লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারাহনাজ ফিরোজ, লোকাল ভাইস প্রেসিডেন্ট আহসানুল হক আদনান, আইপিএলপি রাসেল আহমেদ, সেক্রেটারি জেনারেল গাজী সানী ইসনাইন, লোকাল ট্রেজারার মো. তৌফিক ইমাম বিন সিদ্দিক, জেনারেল লিগ্যাল কাউন্সিলর আলী আবদুল্লাহ, লোকাল ট্রেনিং কমিশনার মো. শাহরুখ শহীদ, লোকাল কমিটি চেয়ার, ইভেন্ট অ্যান্ড পিআর আহেলি দিলশান, লোকাল ডিরেক্টর মো. জয়নাল আবেদীন অর্ণব, জুনাইদ হোসেন, শেখ হাসান হায়দার শুভ সাবরিনা তাবাসসম মৌ ও লোকাল অ্যাডভাইজর টু চ্যাপ্টার মো. আব্দুল্লাহ আল আমিন।

ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের সদ্য সাবেক লোকাল প্রেসিডেন্ট রাসেল আহমেদ গত ক্যালেন্ডার বছরে বিভিন্ন ক্ষেত্রে নানা কার্যক্রম এবং সাংগঠনিক সক্ষমতার অংশগ্রহণের ভিত্তিতে নতুন বোর্ডের নির্বাচনের মানদণ্ড তুলে ধরেন।

নবনির্বাচিত লোকাল প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান খান (রিমাজ) ২০২৪ খ্রিষ্টাব্দে বাংলাদেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য বিভিন্ন প্রযুক্তি উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখার ক্ষেত্রে জেসিআই ঢাকা হেরিটেজের অঙ্গীকারের কথা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ২০২৩ ন্যাশনাল প্রেসিডেন্ট মো. জিয়াউল হক ভূঁইয়া, জেসিআই ২০২৪ এর ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, ২০২৩ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট আরিজ আফসার খান, ২০২৩ বিডিসি চেয়ারপারসন মো. ফজলে মুনিম এবং পিএলপি নাহিদা আক্তার।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.002683162689209