ট্রাফিক নিয়ন্ত্রণ করা ছাত্রদের খাবার দিলো বিসিবি - দৈনিকশিক্ষা

ট্রাফিক নিয়ন্ত্রণ করা ছাত্রদের খাবার দিলো বিসিবি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

এ যেন এক নতুন ঢাকা। চিরচেনা ট্রাফিক জ্যাম কিংবা পথচারীদের ভোগান্তি, সবকিছুতেই প্রশান্তির ছোঁয়া। একটা সময় নিয়মকে তোয়াক্কা না করা মানুষটাও এখন নিয়ম মেনে রাস্তা পার করছেন। সবকিছুই সম্ভব হচ্ছে শুধুমাত্র শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমের ফলে। ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করা সেই শিক্ষার্থীদের মাঝে এবার খাবার বিতরণ করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের আশপাশে ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করা ছাত্রছাত্রীদের জন্য খাবারের ব্যবস্থা করেছে বিসিবি। ক্রিকেট বোর্ডের মিডিয়া বিভাগের কর্মচারীরা স্টেডিয়ামের আশপাশে রাস্তায় গাড়ি চলাচলে সাহায্য করা স্বেচ্ছাসেবীদের মাঝে প্রায় আড়াইশ প্যাকেট খাবার বিতরণ করেন।

অবশ্য শুধু বিসিবি নয়, এর আগে ব্র্যাক ব্যাংক, কাচ্ছি ভাই, পিজ্জা বার্গ, গ্লোরিয়া জিন’স এর মতো বেশকিছু প্রতিষ্ঠানও শিক্ষার্থীদের পাশে দাঁড়াচ্ছে। শিক্ষার্থীদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সর্বসাধারণ। মূলত, প্রধানমন্ত্রী পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগ–পরবর্তী উদ্ভূত পরিস্থিতিতে পুলিশ সদস্যরা কর্মবিরতিতে গেছেন। সড়ক থেকে সরে গেছেন ট্রাফিক পুলিশের সদস্যরাও। এ সময় রাস্তায় গাড়ি চলাচলে বিশৃঙ্খলা রোধ করতে মোড়ে মোড়ে ট্রাফিক পুলিশের কাজ করতে নেমেছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকেরা।

দেশে পৌঁছেছেন ড. ইউনূস - dainik shiksha দেশে পৌঁছেছেন ড. ইউনূস নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান - dainik shiksha নতুন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব - dainik shiksha সুপ্রিম কোর্ট ঢেলে সাজাতে শিক্ষার্থীদের উদ্দেশে বিচারপতির ৬ প্রস্তাব ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ - dainik shiksha ব্যাংক থেকে এক লাখ টাকার বেশি তোলা যাবে না আজ চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ - dainik shiksha চুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0048589706420898