ঢাকা ডেন্টাল কলেজে শিক্ষকদের সম্মাননা ও সনদপত্র প্রদান - দৈনিকশিক্ষা

ঢাকা ডেন্টাল কলেজে শিক্ষকদের সম্মাননা ও সনদপত্র প্রদান

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

ঢাকা ডেন্টাল কলেজের আয়োজনে ‘এপ্রিসিয়েশন অ্যান্ড সার্টিফেকেট গিভিং সেরিমনি অন টিচিং মেথডলজি অ্যান্ড অ্যাসেসমেন্ট ট্রেনিং প্রোগ্রাম’ অনুষ্ঠিত হয়েছে। দেড় বছর মেয়াদি এই ট্রেনিংয়ে ১৩৪ শিক্ষক অংশ নেন। এদের মধ্যে ১০ জনকে আনুষ্ঠানিকভাবে সনদপত্র দেওয়া হয়।

শনিবার ঢাকা ডেন্টাল কলেজে অংশগ্রহণকারী শিক্ষকদের মাঝে সম্মাননা ও সনদপত্র তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. মো. টিটো মিঞা। অনুষ্ঠানটি আয়োজনে সার্বিক সহযোগিতা করে রেনাটা লিমিটেড। 

বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজ। তিনি তার বক্তব্যে শিক্ষকদের গুরুত্ব নিয়ে কথা বলেন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছাত্র শিক্ষক সকলের উদ্দেশ্যে বলেন, সময়ের কাজ সময়ে করার জন্য। আজকের কাজ কালকের জন্য ফেলে না রাখার কথা বলেন তিনি।

ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডা. আবুল বাশার মো. জামাল এবং সেন্টার ফর মেডিকেল এডুকেশনের পরিচালক অধ্যাপক ডা. সৈয়দা শাহিনা সোবহান। তিনি বলেন, ‘আগে আমাদের মেডিকেল সেক্টরের শিক্ষকদের কোন ট্রেনিংয়ের ব্যবস্থা ছিল না। কিন্তু বর্তমানে সারা দেশে সেই ব্যবস্থা করা হয়েছে। এখন পর্যন্ত প্রায় সাত হাজার শিক্ষককে ট্রেনিং দেয়া হয়েছে। এই বছরের শেষ নাগাদ বাংলাদশের প্রতিটি মেডিকেল এবং ডেন্টাল শিক্ষকদের ট্রেনিংয়ের আওতায় আনতে সক্ষম হব।’

অনুষ্ঠানে সভাপ্রধানের দায়িত্বপালন করেন ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. হুমায়ুন কবির। এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. কাজী আফজালুর রহমান, অধ্যাপক ডা. আমীর হোসাইন, অধ্যাপক ডা. মো. মোশাররফ হোসেন খন্দকার, ডা. মোহাম্মদ মাসুদুর রহমান, ডা. মিসবাহ উদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. মো. হুময়িুন কবির তালুকদার, ডা. মো. জাহাঙ্গীর রশীদ, ডা. এ. এফ. এম. শহিদুর রহমান এবং রেনাটা লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার তানবীর সাজিব।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0082080364227295