ঢাকা ব্যাংকের আগ্রাবাদ শাখার ম্যানেজারকে আদালতে তলব - দৈনিকশিক্ষা

ঢাকা ব্যাংকের আগ্রাবাদ শাখার ম্যানেজারকে আদালতে তলব

চট্টগ্রাম প্রতিনিধি |

খেলাপি ঋণ কম আদায় করে মামলা প্রত্যাহারের আবেদন করার ব্যাখ্যা জানতে ঢাকা ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম নগরের আগ্রাবাদ শাখার ম্যানেজারকে আগামী ৮ জুন আদালতে তলব করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) মঙ্গলবার চট্টগ্রাম অর্থঋণ আদালতের যুগ্ম জেলা জজ মুজাহিদুর রহমান এ আদেশ দেন। আদালতের বেঞ্চ সহকারী রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, ২০১০ সালে লালখান বাজারের আইসিসি লিমিটেডের মালিক মোহাম্মদ ইকবাল গং ঢাকা ব্যাংকের আগ্রাবাদ শাখা থেকে ১০ কোটি টাকা ঋণ নেন। ঋণ পরিশোধ না করায় ২০১২ সালের ১০ জুলাই সুদসহ ১২ কোটি ১১ লাখ ৭৪ হাজার ৮৯৫ টাকা খেলাপি ঋণ আদায়ে তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়। ১০ বছর ধরে সেই মামলার বিচার চলছে। এরই মধ্যে গত ১৪ জুন মামলাটি প্রত্যাহারের জন্য আদালতে আবেদন করা হয়। সুদ মওকুফ করে ৪ কোটি টাকা পরিশোধ করায় ঢাকা ব্যাংকের আগ্রাবাদ শাখা কর্তৃপক্ষের পক্ষে আইনজীবী এ আবেদন করেন।

মূল ঋণের চেয়ে কম টাকা আদায় করে মামলা প্রত্যাহারের আবেদন করার বিষয়টি অগ্রহণযোগ্য। ঋণের বিপরীতে মূল্যবান সম্পত্তি মর্টগেজ থাকা সত্ত্বেও এবং মামলা রায়ের পর্যায়ে আসার পর বাদী কেন বিবাদীদের বিপুল পরিমাণ সুদ মওকুফ করে মূল ঋণের চেয়ে কম টাকা আদায়ের মাধ্যমে মামলা প্রত্যাহারের আবেদন করেছেন, তা বাদীকে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা করার নির্দেশ দেওয়া হয়েছে।

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর - dainik shiksha প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট - dainik shiksha সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট লাশের রাজনীতি বিতাড়িত করবো - dainik shiksha লাশের রাজনীতি বিতাড়িত করবো বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে - dainik shiksha বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - dainik shiksha সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0047168731689453