ঢাবির চারুকলায় ভর্তি পরীক্ষার ফল প্রকাশের তারিখ ঘোষণা - দৈনিকশিক্ষা

ঢাবির চারুকলায় ভর্তি পরীক্ষার ফল প্রকাশের তারিখ ঘোষণা

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের চারুকলা ইউনিটের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ মে (রোববার) এ ফলাফল প্রকাশ করা হবে। 

বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে এক জরুরি নোটিশে এ তারিখ জানানো হয়েছে। তবে কখন ফলাফল প্রকাশ করা হবে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

  

এর আগে চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়ক ও চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন জানিয়েছিলেন, ২০ মে’র মধ্যে চারুকলার রেজাল্ট প্রকাশের আশা ছিল। তবে এতে অন্যদের ওপর চাপ তৈরি হবে। এ জন্য ২৮ মে’র পরে ফলাফল প্রকাশ করা হবে।

এর আগে গত মাসের ২৯ তারিখে চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ অনুষদে মোট ১৩০টি আসনের বিপরীতে আবেদন পড়েছিল ৭ হাজার ৯৬টি। আসনপ্রতি প্রায় ৫৪ জন প্রার্থী অংশ নেওয়ার কথা ছিল। তবে কতজন শিক্ষার্থী চূড়ান্তভাবে অংশ নিয়েছেন; তা ফলাফল প্রকাশের পর জানা যাবে।

শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা - dainik shiksha শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা - dainik shiksha বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা জাতীয়করণসহ শিক্ষকদের ১০ দাবি - dainik shiksha জাতীয়করণসহ শিক্ষকদের ১০ দাবি দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল - dainik shiksha দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি - dainik shiksha কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি তরুণ প্রজন্ম অপরাজনীতিতে লিপ্ত: শিক্ষা উপদেষ্টা - dainik shiksha তরুণ প্রজন্ম অপরাজনীতিতে লিপ্ত: শিক্ষা উপদেষ্টা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.005897045135498