দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা - দৈনিকশিক্ষা

দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা

দৈনিক শিক্ষাডটকম, গাজীপুর |
দৈনিক শিক্ষাডটকম, গাজীপুরগাজীপুর সদরের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দুর্নীতির অভিযোগে সাসপেন্ড গাজীপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠার পর তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে গত ১৩ মে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

 
জানা গেছে, নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠার পর গত ২৫ ফেব্রুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ রকিব উদ্দিন শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদের তদন্ত শুরু করেন। অভিযোগের সত্যতা পেয়ে তিনি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে প্রতিবেদন দাখিল করেন।
 
মহাপরিচালক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে প্রতিবেদন মন্ত্রণালয়ে পাঠান। ঐ সুপারিশের ভিত্তিতে মন্ত্রণালয় তাকে বরখাস্ত করে।
 
 
গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদ ভূঁইয়া সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বরখাস্তের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বরখাস্তের আদেশ গতকাল মঙ্গলবার থেকে কার্যকর হয়েছে।
সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0046899318695068