নওগাঁয় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - দৈনিকশিক্ষা

নওগাঁয় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার সকালে শহরের সরিষাহাটির মোড়ে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা প্রয়াত জননেতা আব্দুল জলিলের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে ১মিনিট নিরবতা পালন করা হয়।

দুপুরে দলীয় কার্যালয়ের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব ভার্চয়ালি বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এসময় তিনি বলেন, নীতি ও আর্দশ নিয়ে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। ছাত্রলীগ দীর্ঘ রাজনৈতিক পরিক্রমায় ৫২র ভাষা আন্দোলন, ৫৪র প্রাদেশিক নির্বাচনে যুক্তফ্রন্টের বিজয়, ৫৮র আইয়ুব বিরোধী আন্দোলন, ৬২র শিক্ষা আন্দোলন, ৬৬র ৬ দফার পক্ষে গণ অংশগ্রহণের মাধ্যমে বাঙালির মুক্তির সনদের দাবিকে প্রতিষ্ঠা করে। এরপর ঊনসত্তরের গণঅভ্যুত্থানের মাধ্যমে বঙ্গবন্ধুকে কারাগার থেকে মুক্ত করে আনা, সত্তরের নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়লাভ এবং একাত্তরে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে পরাধীন বাংলায় লাল সবুজের পতাকার বিজয় ছিনিয়ে আনতে অগ্রণী ভূমিকা পালন করে ছাত্রলীগ। একটি স্মার্ট ছাত্রলীগ গড়ে তুলতে ছাত্রলীগের সব নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়সহ আওয়ামী লীগ,ছাত্রলীগ ও অংঙ্গ সংগঠনের নেতার বক্তব্য রাখেন।

পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে এক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় দলীয় কার্যালায়ে গিয়ে শেষ হয়। এছাড়া আতজবাজী, ফানুস উড়ানো, ফুটবল প্রীতিম্যাচ, শীতবস্ত্র বিতরণসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী তীব্র সেশনজটের মহাশঙ্কা - dainik shiksha তীব্র সেশনজটের মহাশঙ্কা কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! - dainik shiksha কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন - dainik shiksha ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0062358379364014