নলছিটিতে বিএনপি ও ছাত্র-জনতার দোয়া - দৈনিকশিক্ষা

নলছিটিতে বিএনপি ও ছাত্র-জনতার দোয়া

আমাদের বার্তা প্রতিবেদক |

ঝালকাঠির নলছিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনার পতন ও নিহত সব শহীদের রুহের মাগফেরাত কামনায় আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৬ আগস্ট) নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাদ আসর এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় ঝালকাঠি জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন দলের সব নেতা-কর্মীদের নির্দেশনা দিয়ে বলেন, কোনো প্রকার সহিংসতা করা যাবে না। কোনো উচ্ছৃঙ্খল পরিবেশ তৈরি না হয় সেদিকে দলের নেতা-কর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে। 

সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে দলের নেতা-কর্মীদের নির্দেশনা দেন। ওয়ার্ড ইউনিয়নে সহিংসতা প্রতিরোধ কমিটি করা হবে বলে জানান তিনি। 

এ সময় আরো বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন, উপজেলা বিএনপি আহ্বায়ক আনিসুর রহমান হেলাল খান, সাবেক মেয়র মজিবুর রহমান, সাবেক কমিশনার ও বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা খালেদ সাইফুল্লাহ প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হানজালা নোমানী। মোনাজাত আন্দোলনে নিহত সব শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। 

এ সময় উপজেলার বিএনপির নেতা-কর্মী, ছাত্র-জনতাসহ অসংখ্য সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান - dainik shiksha অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া - dainik shiksha প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003666877746582