নিখোঁজের দুই দিন পর জঙ্গলে ছাত্রীর নিথর দেহ - দৈনিকশিক্ষা

নিখোঁজের দুই দিন পর জঙ্গলে ছাত্রীর নিথর দেহ

বরগুনা প্রতিনিধি |

বরগুনায় নিখোঁজের দুই দিন পর রিপা আক্তার (১২) নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ির পাশে জঙ্গলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরিবারের ধারণা, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নিহত রিপা আক্তার বরগুনা জেলার সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের কোটবাড়িয়া কাদেরিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী ও স্থানীয় সাবেক ইউপি সদস্য শাহজাহান হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাতে রিপা নিখোঁজ হন। পরে এ ঘটনায় বুধবার পরিবারের পক্ষ থেকে বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। 

রিপার বাবা শাহজাহান হাওলাদার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমাদের সন্দেহ প্রতিবেশী আল আমিন আমার মেয়েকে ধর্ষণ শেষে হত্যা করে জঙ্গলে ফেলে রেখেছে। আমার মেয়ে নিখোঁজের পর থেকে এখন পর্যন্ত আল আমিন পলাতক রয়েছে।

রিপার পরিবারের সদস্যরা বলছেন, মঙ্গলবার সকালে প্রতিবেশী রাজা মৃধার মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলো রিপা। রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই বাড়িতে সে অবস্থান করেছে। রাত ৯টার দিকে তাকে দেখতে না পেয়ে তার মা খুঁজতে থাকে। রাতভর খুঁজেও হদিস না মেলায় পরেরদিন বুধবার বিষয়টি আত্মীয়-স্বজনদের জানান এবং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ধারণা করা হচ্ছে রিপাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মন্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও অভিযুক্ত আল আমিন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।
 
বরগুনা সদর থানার ওসি আলী আহমেদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে সে মারা গেছে। পরিবার মামলা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0036859512329102