পিএসসির ভাবমূর্তি ফিরিয়ে আনতে সততার সঙ্গে কাজ করতে হবে: চেয়ারম্যান - দৈনিকশিক্ষা

পিএসসির ভাবমূর্তি ফিরিয়ে আনতে সততার সঙ্গে কাজ করতে হবে: চেয়ারম্যান

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ভাবমূর্তি ফিরিয়ে আনতে সবাইকে সততার সঙ্গে কাজ করতে হবে বলে জানিয়েছেন নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. মোবাশ্বের মোনেম।

গতকাল সোমবার পিএসসির চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে কর্মকর্তা-কর্মচারীদের এক মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন। এদিন সকাল ১০টায় এ সভা শুরু হয়। শুরুতেই ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অধ্যাপক মোবাশ্বের মোনেম বলেন, বর্তমানে পিএসসি যে সংকটের মধ্যদিয়ে যাচ্ছে, তা থেকে উত্তরণের জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। একই সঙ্গে পিএসসির ভাবমূর্তি ফিরিয়ে আনতে সবাইকে সততার সঙ্গে কাজ করার বিকল্পে নেই।

পিএসসির চেয়ারম্যান ও সদস্যরা সভায় কর্ম কমিশন নিয়ে তাদের কর্মপরিকল্পনার কথা সবার সামনে তুলে ধরেন। চেয়ারম্যান কমিশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব কর্মকর্তা-কর্মচারীর সহযোগিতা কামনা করেন।

সভায় স্বাগত বক্তব্য দেন কমিশন সচিবালয়ের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। এতে অন্যদের মধ্যে কমিশনের যুগ্মসচিব, পরিচালকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীর উপস্থিত ছিলেন।

এদিকে, মঙ্গলবার (২২ অক্টোবর) পিএসসির চেয়ারম্যান ও সদস্যরা রংপুরে যাচ্ছেন। সেখানে তারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ আবু সাঈদ কবর জিয়ারত করবেন। তাছাড়া তার পরিবারের সদস্যদের খোঁজজ-খবর নেবেন। পাশাপাশি পিএসসির রংপুরের আঞ্চলিক কার্যালয় পরবদর্শন ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করবেন তারা।

কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য - dainik shiksha কৃষিগুচ্ছ থেকে বের হয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করবো: বাকৃবি উপাচার্য ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা - dainik shiksha ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের প্রচারণার চালানোর নির্দেশনা ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে - dainik shiksha ভর্তি পরীক্ষার হলে মেয়ে, অপেক্ষারত মা ঢলে পড়লেন মৃত্যুর কোলে সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে - dainik shiksha সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের - dainik shiksha শিক্ষক নিবন্ধনের প্রথম ধাপের মৌখিক পরীক্ষা যাদের ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস - dainik shiksha ছাত্র আন্দোলনে অংশ নেয়াদের রাজনৈতিক দল গঠনের অধিকার আছে: সারজিস কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক - dainik shiksha কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.010812997817993