পে*ট্রোল বো*মাসহ ছাত্রদলের তিন নেতা গ্রেফতার - দৈনিকশিক্ষা

পে*ট্রোল বো*মাসহ ছাত্রদলের তিন নেতা গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ |

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ : ময়মনসিংহে পেট্রোল বোমাসহ ছাত্রদলের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে রোববার রাতে শম্ভুগঞ্জ এলাকা থেকে তিন ছাত্রদল নেতাকে গ্রেফতার করা হয়। তারা হলেন, ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক খাইরুল আলম শাকিল, মহানগর ছাত্রদল নেতা আকরাম হোসেন, উওর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শুভ চন্দ্র দে।

পুলিশ জানায়, নগরীর শম্ভুগঞ্জের রঘুরামপুর বরাইকান্দি এলাকায় রোববার রাত ৮টার দিকে বিএনপি-ছাত্রদলের একদল কর্মী অবস্থান নিয়ে নাশকতার চেষ্টা শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে গাড়িতে ভাঙচুর ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল বিস্ফোরণ ঘটায় দলটি। ওই সময় নাশকতা ও সরকারি কাজে বাধা দেয়ায় গ্রেফতার করা হয় ওই তিনজনকে। একইসঙ্গে জব্দ করা হয় পেট্রোল বোমাসহ বিভিন্ন সরঞ্জাম। 

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ে আরো ৭০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। ওই মামলায় তিনজনকে গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, নাশকতার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল-পিএইচডি ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল-পিএইচডি ভর্তি পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে ছদ্মবেশে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা অনুপ্রবেশ করে: প্রধানমন্ত্রী - dainik shiksha কোটা আন্দোলনে ছদ্মবেশে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা অনুপ্রবেশ করে: প্রধানমন্ত্রী ‘শ্রীলঙ্কা স্টাইলে’ গণভবন দখলের ষড়যন্ত্র ছিলো: কাদের - dainik shiksha ‘শ্রীলঙ্কা স্টাইলে’ গণভবন দখলের ষড়যন্ত্র ছিলো: কাদের সেই আসিফ মাহতাব ডিবি হেফাজতে - dainik shiksha সেই আসিফ মাহতাব ডিবি হেফাজতে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টিকটককে ঢাকায় এসে ব্যাখ্যা দিতে হবে - dainik shiksha ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টিকটককে ঢাকায় এসে ব্যাখ্যা দিতে হবে ১০ দিন পর মোবাইলে ফোরজি সেবা চালু - dainik shiksha ১০ দিন পর মোবাইলে ফোরজি সেবা চালু রাবিতে এমফিল-পিএইচডিতে ভর্তি আবেদনের শেষ সময় ৩০ জুলাই - dainik shiksha রাবিতে এমফিল-পিএইচডিতে ভর্তি আবেদনের শেষ সময় ৩০ জুলাই দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032730102539062