প্রকল্পের জনমত যাচাইয়ের সভা সংক্রান্ত্র বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

প্রকল্পের জনমত যাচাইয়ের সভা সংক্রান্ত্র বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বাংলাদেশ জেডাব্লিউ অ্যানিমেল প্রোটিন কোং, লিমিটেডের অবকাঠামোগত উন্নয়নসহ নির্মাণ কার্যক্রমের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পরিবেশ সংরক্ষণ বিধিমালা ২০২৩ অনুসারে শিল্প প্রতিষ্ঠান বা প্রকল্পের পরিবেশগত প্রভাব নিরুপণ প্রতিবেদন প্রস্তুত ও জনমত যাচাইয়ের জন্য ৩১ জানুয়ারি সকাল ১১ টায় প্রকল্প এলাকায় জনমত সভার আয়োজন করা হয়েছে। প্রকল্প এলাকার ঠিকানা: তাকসুর, মির্জানগর-১৩৪৪, আশুলিয়া, সাভার, ঢাকা। 

জনমত সভায় সংশ্লিষ্ট সকলকে ও প্রকল্প এলাকার আশেপাশে বসবাসরত বাসিন্দাদের/আগ্রহীদের যথাসময়ে উপস্থিত থেকে প্রকল্পের বিষয়ে তার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করা হলো।

খসড়া পরিবেশগত প্রভাব নিরূপণ প্রতিবেদন পরিবেশ অধিদপ্তরের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। এছাড়া সভার বিজ্ঞপ্তি ও প্রকল্পের সার-সংক্ষেপ পরিবেশ অধিদপ্তর, ঢাকা জেলা এবং প্রকল্প এলাকায় বিদ্যমান অফিসের দাপ্তরিক নোটিশ বোর্ডে টানানো হয়েছে।

প্রকল্প সংশ্লিষ্ট ও খসড়া পরিবেশগত প্রভাব নিরুপণ প্রতিবেদন এর উপর (email - [email protected]) ইমেইলও মতামত প্রদানের জন্য অনুরোধ করা হলো।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.019397020339966