প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণ*ধোলাই খেলেন শিক্ষক - দৈনিকশিক্ষা

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণ*ধোলাই খেলেন শিক্ষক

দৈনিক শিক্ষাডটকম, গাইবান্ধা |

দৈনিক শিক্ষাডটকম, গাইবান্ধা: প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গোলাম রব্বানী বকুল (৫০) নামের এক প্রধান শিক্ষক গণধোলাইয়ের শিকার হয়েছেন। স্থানীয়দের দাবি, ওই প্রধান শিক্ষককে তার প্রেমিকার সঙ্গে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা হয়েছে।

রোববার (১২ মে) দিবাগত গভীর রাতে গাইবান্ধার সুন্দরগঞ্জ  উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানী বকুল একই ইউনিয়নের আরাজি দহবন্দ গ্রামের বাসিন্দা। তিনি বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানায়, উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামের মোস্তাফিজার রহমানের স্ত্রী আলেমা বেগমের সঙ্গে গোলাম রব্বানী বকুলের দীর্ঘদিন ধরে শিক্ষক পরকীয়া লিপ্ত ছিলেন। প্রায়ই তিনি ওই নারীর বাড়িতে যাতায়াত করতেন। গতরাতে তার বাড়িতে যান। রাতের একপর্যায়ে ওই নারীর ছেলে তাদের দুজনকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে স্বজনদের খবর দেয়।

পরে অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানীর ছোট ভাই সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল ও সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবুসহ তার কয়েকজন আত্মীয় এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবু বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা গোলাম রব্বানী বকুলকে সুপারি গাছে বেঁধে রেখছে। পরে তার ছোট ভাই গোলাম কবির মুকুল ও ভাতিজারা এসে নিয়ে যায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা - dainik shiksha রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী - dainik shiksha দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড - dainik shiksha এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল - dainik shiksha মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0052180290222168