প্রেসক্লাবে কওমি শিক্ষার্থীদের বিক্ষোভ - দৈনিকশিক্ষা

প্রেসক্লাবে কওমি শিক্ষার্থীদের বিক্ষোভ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের ওপর গুলি বর্ষণের প্রতিবাদে বিক্ষোভ করেছে কওমি মাদরাসার শিক্ষার্থীরা। মিছিলটি বায়তুল মোকাররম থেকে পল্টন হয়ে শাহবাগ পৌঁছালে মিছিলটি আটকে দেয় পুলিশ।

শুক্রবার (২ আগস্ট) বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজ শেষে এ বিক্ষোভে অংশ নেয় তারা।

বৈষম্যবিরোধী আন্দোলনের ডাকা কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে কওমি শিক্ষার্থীরা জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

এর আগে কওমি শিক্ষার্থীর বায়তুল মোকাররম থেকে মিছিল নিয়ে শাহবাগ যান। সেখান থেকে ফেরার পথেই প্রেস ক্লাবের সামনে ঢাবি ও সম্মিলিত সাংস্কৃতিক পরিষদের আন্দোলনকারীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে সমাবেশ করে তারা।

৪১ এইচএসসি পরীক্ষার্থীর জামিন মঞ্জুর - dainik shiksha ৪১ এইচএসসি পরীক্ষার্থীর জামিন মঞ্জুর শিক্ষার্থীরা সরকারের প্রতিপক্ষ নয়: কাদের - dainik shiksha শিক্ষার্থীরা সরকারের প্রতিপক্ষ নয়: কাদের সায়েন্সল্যাবে শিক্ষার্থীদের গণমিছিল - dainik shiksha সায়েন্সল্যাবে শিক্ষার্থীদের গণমিছিল শাহবাগে দুঃস্থদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ - dainik shiksha শাহবাগে দুঃস্থদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ ছাত্র ইউনিয়নের নতুন কর্মসূচি ঘোষণা - dainik shiksha ছাত্র ইউনিয়নের নতুন কর্মসূচি ঘোষণা বরিশালে শিক্ষার্থীদের গণমিছিল, মহাসড়কে বিক্ষোভ - dainik shiksha বরিশালে শিক্ষার্থীদের গণমিছিল, মহাসড়কে বিক্ষোভ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034410953521729