বন্যার্তদের সহযোগিতায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ত্রাণ তহবিল গঠন - দৈনিকশিক্ষা

বন্যার্তদের সহযোগিতায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ত্রাণ তহবিল গঠন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহায়তা প্রদানের জন্য একটি ত্রাণ তহবিল গঠন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। শুক্রবার (২৩ আগস্ট) জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে জানানো হয়, বন্যার্তদের পাশে আমরা।আগস্টে ভয়াবহ বন্যা দেশের দক্ষিণ পূর্বাঞ্চলে আঘাত হেনেছে, যেখানে অসংখ্য মানুষ চরম বিপদে আছে। আমাদের ভাই-বোনেরা কষ্টে আছেন। সেই সব অঞ্চলের লাখ লাখ মানুষ এখন পানিবন্দি। বিশুদ্ধ খাবার পানিসহ সবকিছুই ক্রমশ ফুরিয়ে আসছে।

এ অবস্থায় আমরা বন্যাপীড়িত মানুষদের পাশে দাঁড়াতে পারি। সেই প্রচেষ্টায় আমরা চেষ্টা করব বন্যাকবলিত অঞ্চলগুলোতে শুকনো খাবার, বিশুদ্ধ খাবার পানি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইনসহ অন্য প্রয়োজনীয় ত্রাণ সহায়তা পৌঁছানোর। কিন্তু এ কাজ আমাদের একার পক্ষে সম্ভব নয়, তাই আপনাদের সহায়তা প্রয়োজন। সামর্থ্য অনুযায়ী সাহায্য প্রদানের মাধ্যমে আমাদের এই প্রচেষ্টায় যুক্ত হতে পারেন আপনিও। সাহায্য পাঠানোর পর কনফারমেশনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফেসবুক পেজের কমেন্ট বক্সে অথবা মেসেঞ্জারে জানাতে বা জানতে পারবেন।

ডোনেশন পাঠানোর মাধ্যম:

নগদ/বিকাশ: 01774307770–Send Money

রকেট: 017743077708

রেফারেন্স: flood

বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু, ক্ষতিগ্রস্ত ৪৫ লাখ - dainik shiksha বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু, ক্ষতিগ্রস্ত ৪৫ লাখ স্কুল-কলেজ ভবন নির্মাণে ৫ শতাংশ কমিশন নিতেন দীপু মনির ভাই টিপু - dainik shiksha স্কুল-কলেজ ভবন নির্মাণে ৫ শতাংশ কমিশন নিতেন দীপু মনির ভাই টিপু বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সহায়তা পাঠাবেন যেভাবে - dainik shiksha বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সহায়তা পাঠাবেন যেভাবে ঢাবি অধিভুক্ত ও উপাদানকল্প কলেজে ভর্তির টাকা জমা দেয়ার সময় বৃদ্ধি - dainik shiksha ঢাবি অধিভুক্ত ও উপাদানকল্প কলেজে ভর্তির টাকা জমা দেয়ার সময় বৃদ্ধি নতুন শিক্ষাক্রম সংস্কার নয়, বাতিল চাই - dainik shiksha নতুন শিক্ষাক্রম সংস্কার নয়, বাতিল চাই দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0054280757904053