বাসাবোতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১১তম শাখা - দৈনিকশিক্ষা

বাসাবোতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১১তম শাখা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর বাসাবোতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২১১তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। মঙ্গলবার ব্যাংকের পরিচালক মো. এনায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ।


 
শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন বাসাবোর বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোস্তফা, বাগেরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোজাম্মেল হক রাজু এবং সাবেক সহকারী কর কমিশনার মির্জা শরীফুল আলম। 

অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, বাসাবো শাখা ব্যবস্থাপক ইসমাইল হোসেনসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন। 

এসময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এআইবিএল ঢাকা সাউথ জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মনির আহমেদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক মো. এনায়েত উল্লাহ্ বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ নিয়ে ১৯৯৫ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। প্রতিষ্ঠাকালীন আদর্শকে ধারন করে তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সব ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে বলে আশা প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর - dainik shiksha প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট - dainik shiksha সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট লাশের রাজনীতি বিতাড়িত করবো - dainik shiksha লাশের রাজনীতি বিতাড়িত করবো বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে - dainik shiksha বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - dainik shiksha সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0050160884857178