বিএসসি অনার্স ইন-ইসিইয়ের ৩য় পার্টের মৌখিক পরীক্ষা শুরু ১৪ জুলাই - দৈনিকশিক্ষা

বিএসসি অনার্স ইন-ইসিইয়ের ৩য় পার্টের মৌখিক পরীক্ষা শুরু ১৪ জুলাই

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ খ্রিষ্টাব্দের বিএসসি অনার্স ইন-ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইজ্ঞিনিয়ারিং (ইসিই) ৩য় পার্টের ৬ষ্ঠ সেমিস্টারের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ১৪ জুলাই শুরু হবে। এ পরীক্ষা শেষ হবে ২২ জুলাই। 

বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষা গ্রহণের জন্য নিয়োগপ্রাপ্ত বহিঃপরীক্ষক ও সংশ্লিষ্ট কেন্দ্রের অধ্যক্ষকে ঠিক সময়ে জানানো হবে। সংশ্লিষ্ট কেন্দ্র কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত বহিঃপরীক্ষকের সঙ্গে যোগাযোগ করে নিয়মানুযায়ী পরীক্ষার তারিখ নির্ধারণ, পরীক্ষা গ্রহণ ও অনলাইনে নম্বর পাঠানোর ব্যবস্থা নেবেন। পরীক্ষা গ্রহণ, ডাটা-এন্ট্রি ও নম্বর পাঠানো ইএমএস সফটওয়্যারের (ems.nu.ac.bd/) মাধ্যমে করতে হবে। Username & Password ইমেইলের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।

কারিগরি শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha কারিগরি শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় এইচএসসির পদার্থ বিজ্ঞানে ভুল প্রশ্ন, নম্বর পাবেন সব পরীক্ষার্থী - dainik shiksha এইচএসসির পদার্থ বিজ্ঞানে ভুল প্রশ্ন, নম্বর পাবেন সব পরীক্ষার্থী র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে প্রশ্নফাঁসের মাধ্যমে অপরাধী বিসিএস ক্যাডার হবে মানা যায় না - dainik shiksha প্রশ্নফাঁসের মাধ্যমে অপরাধী বিসিএস ক্যাডার হবে মানা যায় না বেরোবিতে ছাত্রলীগ-কোটা আন্দোলকারীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬ - dainik shiksha বেরোবিতে ছাত্রলীগ-কোটা আন্দোলকারীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬ কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত কোটা নিয়ে রাষ্ট্রপক্ষের আপিল আজ - dainik shiksha কোটা নিয়ে রাষ্ট্রপক্ষের আপিল আজ কলেজে চূড়ান্ত ভর্তি প্রক্রিয়া শুরু আজ - dainik shiksha কলেজে চূড়ান্ত ভর্তি প্রক্রিয়া শুরু আজ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0068819522857666