বিয়ে করলেন হাসনাত, সারজিসের শুভেচ্ছা - দৈনিকশিক্ষা

বিয়ে করলেন হাসনাত, সারজিসের শুভেচ্ছা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বিয়ে করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। আর হাসনাতকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তারই আরেক সহযোদ্ধা সমন্বয়ক সারজিস আলম।

 

আজ শনিবার (১২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সারজিস এই শুভেচ্ছা জানান। বলেন, আল্লাহ পৃথিবীতে আমাদের জন্য যা দিয়েছেন তার সবই নেয়ামত৷ তার মধ্যে সবচেয়ে উত্তম নেয়ামত হচ্ছে একজন নেককার স্ত্রী৷ আজ থেকে তুমি তেমনই একজন স্ত্রীর দায়িত্ব গ্রহণ করছো।

স্ট্যাটাসে তিনি বলেন, দাম্পত্য জীবন সুখের হোক৷ আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন৷

হাসনাত আব্দুল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী৷ গেল জুলাই মাসে কোটা সংস্কার আন্দোলনে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ফের সার্ভার জটিলতা, এমপিওর আবেদনে ভোগান্তি - dainik shiksha ফের সার্ভার জটিলতা, এমপিওর আবেদনে ভোগান্তি সব ধর্মের মানুষের সঙ্গে সহাবস্থান বজায় থাকবে: সেনাপ্রধান - dainik shiksha সব ধর্মের মানুষের সঙ্গে সহাবস্থান বজায় থাকবে: সেনাপ্রধান অসুস্থ শিশুদের পরিবর্তে স্কুলে যাবে রোবট - dainik shiksha অসুস্থ শিশুদের পরিবর্তে স্কুলে যাবে রোবট শিক্ষক-কর্মচারীদের মারধরের মামলায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার - dainik shiksha শিক্ষক-কর্মচারীদের মারধরের মামলায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার নওগাঁর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের নাম সংশোধনের দাবি - dainik shiksha নওগাঁর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের নাম সংশোধনের দাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034530162811279