এমবিবিএসে শূন্য আসনে ভর্তি ৯ অক্টোবর পর্যন্ত - দৈনিকশিক্ষা

এমবিবিএসে শূন্য আসনে ভর্তি ৯ অক্টোবর পর্যন্ত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বেসরকারি মেডিক্যাল কলেজগুলোতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বিশেষ বিবেচনায় এমবিবিএস কোর্সে শূন্য আসনে অনলাইনে আবেদনের ভিত্তিতে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তিপ্রক্রিয়া চলমান রয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) শুরু হওয়া এ কার্যক্রম চলবে ৯ অক্টোবর পর্যন্ত। স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বিশেষ বিবেচনায় বেসরকারি মেডিক্যাল কলেজগুলোতে এমবিবিএস কোর্সে শূন্য আসনে মেধা ও পছন্দের ভিত্তিতে নিয়মানুযায়ী কলেজ নির্বাচন করে কলেজভিত্তিক তালিকা প্রস্তুত করা হয়েছে (তালিকা সংযুক্ত)। নির্বাচিত শিক্ষার্থীরা সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষের দপ্তরে যোগাযোগ করবেন এবং অধ্যক্ষেরা ১ অক্টোবর থেকে ৯ অক্টোবর অফিস চলাকালে বর্ণিত শিক্ষার্থীদের ভর্তিপ্রক্রিয়া সম্পন্ন করবেন। ভর্তিপ্রক্রিয়া শেষে অধ্যক্ষ ১০ অক্টোবরের মধ্যে সংযুক্ত ছক মোতাবেক ভর্তি ও অভর্তিকৃত শিক্ষার্থীদের তালিকার সফট কপি ই-মেইলে ([email protected]) এবং হার্ড কপি নিম্ন স্বাক্ষরকারীর দপ্তরে প্রেরণ করবেন।

১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত - dainik shiksha ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত অবশেষে নির্ধারিত হচ্ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা - dainik shiksha অবশেষে নির্ধারিত হচ্ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা - dainik shiksha হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা বাউবিতে প্রফেশনাল এমবিএ প্রোগ্রামে ভর্তির সুযোগ - dainik shiksha বাউবিতে প্রফেশনাল এমবিএ প্রোগ্রামে ভর্তির সুযোগ এইচএসসির ফল: দুর্বলদের পোয়াবারো - dainik shiksha এইচএসসির ফল: দুর্বলদের পোয়াবারো ৭ মার্চ, ১৫ আগস্টসহ বাতিল হচ্ছে জাতীয় আট দিবস - dainik shiksha ৭ মার্চ, ১৫ আগস্টসহ বাতিল হচ্ছে জাতীয় আট দিবস একসঙ্গে এইচএসসি পাস করলেন স্বামী-স্ত্রী - dainik shiksha একসঙ্গে এইচএসসি পাস করলেন স্বামী-স্ত্রী এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ - dainik shiksha এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.019055843353271