মধুপুরে ধান-চাল সংগ্রহ শুরু - দৈনিকশিক্ষা

মধুপুরে ধান-চাল সংগ্রহ শুরু

সিনিয়র রিপোর্টার, টাঙ্গাইল |

'শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ' স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় সরকারিভাবে বোরো মৌসুমের ধান+চাল সংগ্রহ শুরু করেছে খাদ্য অধিদপ্তর।

গতকাল বৃহস্পতিবার মধুপুর পৌরশহরের কলেজ পাড়ার মধুপুর খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে কৃষকদের কাছ থেকে ধান-চাল সংগ্রহ শুরু হয়।

চলতি মৌসুমে মধুপুর উপজেলায় কৃষকের কাছ থেকে ৩০ টাকা কেজি দরে ১১ হাজার ৬০ মেট্রিক টন ধান ও ৪০ টাকা কেজি দরে ৬ হাজার ৪২৩ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। 

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা খাদ্য ও গুদাম কর্মকর্তা শাকিলা শারমিন। ধান-চাল ক্রয় উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন। 

অনুষ্ঠানে মধুপুর পৌরসভার মেয়র মো. সিদ্দিক হোসেন খান, গুদাম কর্মকর্তা মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শোলাকুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নাম্নী, মৎস্য কর্মকর্তা তারিকুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান - dainik shiksha অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া - dainik shiksha প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0038788318634033