মেসি আসছেন, খেলবেন প্রীতি ম্যাচ - দৈনিকশিক্ষা

মেসি আসছেন, খেলবেন প্রীতি ম্যাচ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

ভারতের কলকাতায় আসছেন আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসি। ফুটবল রাজপুত্র শেষ কলকাতায় এসেছিলেন ২০১১ খ্রিষ্টাব্দে। আর্জেন্টিনা দলের অধিনায়ক হিসেবে তিলোত্তমায় অভিষেক হয়েছিল মেসির। তিনি যুবভারতী ক্রীড়াঙ্গনে ভেনিজুয়েলার বিরুদ্ধে প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন।

এবার অবশ্য মেসি আসছেন আর্জেন্টিনা দলের হয়ে নয়, তিনি কলকাতায় আসতে পারেন ইন্টার মায়ামি দলের হয়ে। ইতোমধ্যেই কলকাতার নামি স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত মেসির প্রথম ফুটবল একাডেমি নিউ ওল্ড বয়েজ ক্লাবে পৌঁছে গেছেন। তিনি সেখান থেকেই একটা প্রাথমিক সম্ভাবনার কথা জানিয়েছেন। প্রীতি ম্যাচ খেলতে মেসি কলকাতা থেকে ঢাকায়ও যেতে পারেন।

শতদ্রু জানিয়েছেন, মেসিকে আনার বিষয়টি চূড়ান্ত না হলেও ওর ক্লাবের সঙ্গে কথা হয়েছে। মায়ামি সেই সময় আরও একবার এশিয়া সফর করবে। বাংলাদেশ ছাড়াও কলকাতাতেও দুটি ম্যাচ খেলার কথা। 

এমনিতেই বাংলাদেশে দারুণ জনপ্রিয় আর্জেন্টিনা অধিনায়ক। কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর বাংলাদেশে মেসির বিশাল একটা প্ল্যাকার্ড তৈরি হয়। সেই ছবি মেসির কাছে পাঠালে তিনি সে সময় বার্তাও দিয়েছিলেন।

আর ভারত নিয়ে, বিশেষ করে কলকাতা নিয়ে ভরপুর আবেগ রয়েছে মেসির। কারণ আর্জেন্টিনা দলের অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ খেলেছিলেন এই শহরেই। মেসি সেই নিয়ে পরবর্তীকালে মুখ না খুললেও কোচ সাবেলা ব্রাজিলে বিশ্বকাপের সময় বলেছিলেন, তার কাছে কলকাতা সল্টলেক স্টেডিয়ামের বিশেষ জায়গা রয়েছে। তিনি আমৃত্যু মনে রাখবেন কলকাতার দর্শকদের আবেগের কথা।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.006274938583374