যে আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান ২২ জন - দৈনিকশিক্ষা

যে আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান ২২ জন

বরগুনা প্রতিনিধি |

বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী ও তালতলী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান ২২ জন সম্ভাব্য প্রার্থী। মনোনয়ন ফরম বিতরণের শেষ দিন মঙ্গলবার পর্যন্ত এ আসন থেকে তাদের সবাই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল বিভাগে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহে শীর্ষ অবস্থানে বরগুনা-১।

দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল বিভাগীয় আওয়ামী লীগ মনোনয়ন ফরম বিতরণ কমিটির সদস্য মো. মিজানুর রহমান মিজান।

 তিনি জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম গত ১৮ নভেম্বর থেকে বিক্রি শুরু করে আওয়ামী লীগ। বরগুনা-১ আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে ২২ জন স্বাম্ভব্য প্রার্থী ফরম সংগ্রহ করেছেন। বরিশাল বিভাগের অন্য কোনো আসনে এতো মনোনয়ন ফরম সংগ্রহ করেনি স্বাম্ভব্য প্রার্থীরা।


বরগুনা-১ আসনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বরগুনা জেলা আওয়ামীলীগ সভাপতি সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, অবসরপ্রাপ্ত  সিনিয়র সচিব মিহির কান্তি মজুমদার, বরগুনা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাবেক গ্রামীণ ব্যাংকের ডিজিএম আমতলী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন বিশ্বাস, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা জেলা আওয়ামীলীগ জেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক বরগুনা সরকারি কলেজের সাবেক ভিপি গোলাম সরোয়ার টুকু, ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট গাজী শাহ আলম, বরগুনা পৌরসভা মেয়র কামরুল আহসান মহারাজ, আওয়ামী লীগে তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মো. রফিকুল ইসলাম বাপ্পি, বরগুনা জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম দেলোয়ার হোসেনের মেয়ে ফারজানা সুমি, বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম মনির, বরগুনা জেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মৃধা, বরগুনা পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মো. শাহজাহান, বরগুনা সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান
আব্বাস হোসেন মন্টু, বরগুনা জেলা যুবলীগের সহ-সভাপতি এলমান আহম্মেদ সুহাদ, জেলা আওয়ামী লীগ সাবেক সদস্য এস এম মশিউর রহমান শিহাব, সাবেক ছাত্রলীগ নেতা মো. খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, প্রকৌশলী মনিরুজ্জামান মনির, রোজিনা নাসরিন, মেহেরুন নেছা ও মো. ইদ্রিস আলী মোল্লা। 

এ স্বাম্ভব্য প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষ রয়েছেন বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাবেক সিনিয়র সচিব মিহির কান্তি মজুমদার, আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ও গোলাম সরোয়ার টুকু।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0055110454559326