রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন - দৈনিকশিক্ষা

রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েসকে প্রধান করে পুলিশ, নেসকো, ফায়ার সার্ভিস ও সিভিল সার্জনের প্রতিনিধির সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এছাড়া রথযাত্রায় ৫ জনের মরদেহ সৎকারের জন্য জনপ্রতি ২৫ হাজার টাকার অনুদান দেয়া হয়েছে। মৃত্যু ব্যক্তিরা হলেন: রনজিতা (৬০), নরেশ মহন্ত (৬০), আতসী রানী (৪০), অলক কুমার (৪২) ও জলি রানী (৩৫)। তাদের মরদেহ সোমবার (৮ জুলাই) নিজ নিজ এলাকায় সৎকার করা হবে। নিহত সবাই বগুড়া শহর ও বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এ ঘটনায় আহত ৩৫ জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন চন্দন দেব ও রঞ্জন পালকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
 
বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেন, আহতদের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে৷ এছাড়া দুর্ঘটনা তদন্তে সোমবার থেকে তদন্ত কমিটি কাজ শুরু করবে।
 
এর আগে রোববার (৭ জুলাই) বিকেলে শহরের সেউজগাড়ী আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033009052276611