রাজস্ব খাতে ৪০ পদের অনুমোদন ইসির - দৈনিকশিক্ষা

রাজস্ব খাতে ৪০ পদের অনুমোদন ইসির

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

নির্বাচন কমিশনের (ইসি) আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে ৪০টি পদ অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃষ্টির অনুমোদন দিয়েছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে ইসির সংস্থাপন-১ অধিশাখার উপসচিব মো. হেলাল উদ্দিন খান স্বাক্ষরিত একটি চিঠি চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারকে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০২৩ খ্রিষ্টাব্দের ৭ নভেম্বর, চলতি বছরের ১০ জানুয়ারি অর্থ বিভাগের এবং চলতি বছরের ৩১ জানুয়ারি প্রধানমন্ত্রীর অনুমোদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের ৪০টি পদ অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃষ্টির নিমিত্তে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মঞ্জুরি জ্ঞাপন করছি।

এতে আরও জানানো হয়, নির্বাচন কমিশন সচিবালয় ও আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের উপসচিব পদে একটি ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা পদে ৩৯টিসহ মোট ৪০টি পদ সৃষ্ট করা হয়েছে। বেতন ও ভাতা ২০২৪-২৫ অর্থবছরের বাজেটের নির্বাচন কমিশন সচিবালয়ের কোড এবং মাঠ পর্যায়ের নির্বাচন কার্যালয়ের কোড-এ বরাদ্দ করা অর্থ থেকে ব্যয় নির্বাহ করা হবে। মন্ত্রিপরিষদ বিভাগের গত বছরের ৩ মে’র পত্র অনুসরণ করতে হবে।

প্রাথমিক বিদ্যালয় কবে খুলবে, যা বললেন গণশিক্ষা উপদেষ্টা - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় কবে খুলবে, যা বললেন গণশিক্ষা উপদেষ্টা এইচএসসি পরীক্ষা সিলেবাস ও মানবণ্টন অনুযায়ী হবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা সিলেবাস ও মানবণ্টন অনুযায়ী হবে কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় বাড়লো এমপিওভুক্ত প্রতিষ্ঠান পরিচালনা কমিটির কী দরকার - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠান পরিচালনা কমিটির কী দরকার এমপিও শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় জানালো বোর্ড - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় জানালো বোর্ড ভিকারুননিসার অধ্যক্ষ ও এক শিক্ষকের পদত্যাগ - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ ও এক শিক্ষকের পদত্যাগ কুয়েটে রাজনীতি নিষিদ্ধ ঘোষণা - dainik shiksha কুয়েটে রাজনীতি নিষিদ্ধ ঘোষণা ‘কাটপেস্ট’ উপাচার্য মশিউরের পদত্যাগ, অজানা কাহিনী পড়ুন - dainik shiksha ‘কাটপেস্ট’ উপাচার্য মশিউরের পদত্যাগ, অজানা কাহিনী পড়ুন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032780170440674