রাবি টিএসসির নতুন পরিচালক ড. ফেরদৌস - দৈনিকশিক্ষা

রাবি টিএসসির নতুন পরিচালক ড. ফেরদৌস

দৈনিক শিক্ষাডটকম, রাবি |

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন ভারপ্রাপ্ত পরিচালক করা হয়েছে ড. মুর্শিদা ফেরদৌস বিনতে হাবীবকে। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এ পদে যোগদান করেছেন তিনি।

জনসংযোগ প্রশাসক প্রফেসর মো. আখতার হোসেন মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। উপাচার্য প্রফেসর মো. সালেহ্ হাসান নকীব তাকে এ পদে নিয়োগ দেন।

প্রফেসর মুর্শিদা ফেরদৌস বিনতে হাবীব মনোবিজ্ঞান বিভাগের প্রফেসর। তিনি রাবি মনোবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ২০০৫ খ্রিষ্টাব্দে তিনি রাবি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। ১৯৯৯ খ্রিষ্টাব্দ রাবি মনোবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন ও ২০১৪ খ্রিষ্টাব্দে সর পদে উন্নীত হন। তিনি হল প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক ও রোভার লিডারসহ অন্য কয়েকটি দায়িত্বও পালন করেন। তার বেশ কিছু গবেষণা প্রবন্ধ দেশ-বিদেশে প্রকাশিত হয়েছে।

দায়িত্বে যোগদানের পর পরিচালক প্রফেসর মুর্শিদা ফেরদৌস বিনতে হাবীব বলেন, এ এক নতুন দায়িত্ব। এ দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সবার সহযোগিতা প্রত্যাশা করছি। দায়িত্বে যোগদানকালে টিএসসিসি’র কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট অন্যারা উপস্থিত ছিলেন।

মাদরাসা শিক্ষকরাও অষ্টম গ্রেড পাবেন - dainik shiksha মাদরাসা শিক্ষকরাও অষ্টম গ্রেড পাবেন নেড়ি কুকুরের ভাষণে শিক্ষা অধিদপ্তরের ডিজি নিয়োগ বিত্তান্ত - dainik shiksha নেড়ি কুকুরের ভাষণে শিক্ষা অধিদপ্তরের ডিজি নিয়োগ বিত্তান্ত বাংলাদেশের পাঠ্যবই ভারতে ছাপাতেই হবে কেনো? - dainik shiksha বাংলাদেশের পাঠ্যবই ভারতে ছাপাতেই হবে কেনো? অধ্যক্ষ জুবাইদা রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হচ্ছেন! - dainik shiksha অধ্যক্ষ জুবাইদা রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হচ্ছেন! ম্যাজিস্ট্রেসি পাওয়ার : সেনাবাহিনী যা যা করতে পারবে - dainik shiksha ম্যাজিস্ট্রেসি পাওয়ার : সেনাবাহিনী যা যা করতে পারবে তিন ক্যাটাগরির গুণী শিক্ষক বাছাইয়ে নাম পাঠানোর আহ্বান - dainik shiksha তিন ক্যাটাগরির গুণী শিক্ষক বাছাইয়ে নাম পাঠানোর আহ্বান মাদকের গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার - dainik shiksha মাদকের গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার শিক্ষা প্রশাসনে বদলি আতঙ্কে নাহিদ-দীপু সিন্ডিকেটের ৯২ কর্মকর্তা - dainik shiksha শিক্ষা প্রশাসনে বদলি আতঙ্কে নাহিদ-দীপু সিন্ডিকেটের ৯২ কর্মকর্তা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0084741115570068