রুয়েটে নবীনদের ক্লাস শুরু ৩০ সেপ্টেম্বর - দৈনিকশিক্ষা

রুয়েটে নবীনদের ক্লাস শুরু ৩০ সেপ্টেম্বর

রুয়েট প্রতিনিধি |

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ক্লাস শুরু হচ্ছে ৩০ সেপ্টেম্বর। তাই ক্যাম্পাস, হল ও বাইরে যেকোনো প্রকার মাদক সেবন এবং র‍্যাগিং থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছে রুয়েট প্রশাসন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রুয়েটের ছাত্র কল্যাণের পরিচালক অধ্যাপক রবিউল আউয়ালের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অতীতে কোনো কোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নানাভাবে হয়রানি ও প্রাণহানির মতো অনাকাঙ্ক্ষিত ঘটনা এবং সিনিয়র শিক্ষার্থী কর্তৃক জুনিয়র শিক্ষার্থীদের হয়রানির শিকারও হয়েছে। এমনকি ক্যাম্পাস অশান্ত করে শিক্ষার সামগ্রিক পরিবেশকে বিঘ্ন ঘটাচ্ছে।

ক্যাম্পাস ও হলে মাদক ব্যবহার ও র‍্যাগিং আইনত দণ্ডনীয় অপরাধ। এ অবস্থায় ক্যাম্পাস, হল ও হলের বাইরে যেকোনো প্রকার মাদক ব্যবহার ও র‍্যাগিং থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হলো। প্রয়োজনে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর শান্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031149387359619