রোকিয়া আফজাল রহমানের মৃত্যুতে টিআইবির শোক - দৈনিকশিক্ষা

রোকিয়া আফজাল রহমানের মৃত্যুতে টিআইবির শোক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

টিআইবির ট্রাস্টি বোর্ডের সাবেক সদস্য, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও স্বনামধন্য উদ্যোক্তা রোকিয়া আফজাল রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। মৃত্যুকালে তিনি টিআইবির জেনারেল অ্যাসেম্বলির সদস্য ছিলেন।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেন, রোকিয়া আফজাল রহমানের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। দেশে সুশাসন নিশ্চিতে অনুঘটকের ভূমিকা পালনের লক্ষ্যে টিআইবির দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে তার সক্রিয় ও সাহসী অংশগ্রহণ অনুকরণীয়। তার সুচিন্তিত দিক-নির্দেশনা আমরা কৃতজ্ঞতা ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। একজন কর্মনিষ্ঠ ও দেশপ্রেমিক মানুষ হিসেবে তিনি আমাদের কাছে অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন।

টিআইবির নির্বাহী পরিচালক বলেন, রোকিয়া আফজাল রহমান ২০১২ থেকে ২০১৮ খ্রিষ্টাব্দ পর্যন্ত দুই মেয়াদে টিআইবির ট্রাস্টি বোর্ডের সদস্য ছিলেন। টিআইবির কার্যক্রমে তার ন্যায়নিষ্ঠ অবদানের জন্য আমরা তার প্রতি ঋণী। টিআইবির বোর্ড অব ট্রাস্টিজ, ম্যানেজমেন্ট এবং টিআইবির অনুপ্রেরণায় গঠিত সারাদেশের সচেতন নাগরিক কমিটি (সনাক), ইয়ুথ এনগেজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস), অ্যাকটিভ সিটিজেনস গ্রুপ (এসিজি) ও টিআইবি সদস্যদের পক্ষ থেকে আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0052490234375