শহীদ আবু সাঈদের পরিবারকে তারেক রহমানের উপহার - দৈনিকশিক্ষা

শহীদ আবু সাঈদের পরিবারকে তারেক রহমানের উপহার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে প্রথম শহীদ আবু সাঈদের পরিবারকে। শহীদ পরিবারকে একটি গাভী, একটি সেলাই মেশিন এবং নগদ এক লাখ টাকা সহায়তা দেওয়া হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) রংপুরের পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বাড়িতে তার পরিবারের কাছে তারেক রহমানের উপহার হস্তান্তর করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ক্রীড়া সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

এ সময় আমিনুল হক বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে স্বৈরাচার পুলিশের গুলিতে প্রথম শহীদ আবু সাইদের পরিবারের জন্য উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার উপহারসামগ্রী সাঈদের পরিবারের হাতে তুলে দিতেই আমাদের এখানে আসা। জুলাই হত্যাকাণ্ডের সব হত্যার বিচার দ্রুত সম্পন্ন হোক, এই আমাদের প্রত্যাশা।

শহীদ আবু সাঈদের কবর জিয়ারত শেষে তার পরিবারের হাতে উপহার তুলে দেন আমিনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আকতার হোসেন, আতাউর রহমান, মোস্তফা জামান, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, মহানগর বিএনপির সদস্য তুহিন, টিপু, এ বি এম রাজ্জাক, হাজী ইউসুফ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি ও আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম খলিল, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সহদপ্তর সম্পাদক ইকবাল হোসেন সোহেল, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সদস্য জসিমউদদীনসহ আরো অনেকে।

দাখিলের টেস্টের ফল ২৭ নভেম্বরের মধ্যে - dainik shiksha দাখিলের টেস্টের ফল ২৭ নভেম্বরের মধ্যে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল অটোপাসের দাবিতে ডিগ্রি শিক্ষার্থীদের উপাচার্য অফিস ঘেরাও - dainik shiksha অটোপাসের দাবিতে ডিগ্রি শিক্ষার্থীদের উপাচার্য অফিস ঘেরাও শহীদ আবু সাঈদের পরিবারকে তারেক রহমানের উপহার - dainik shiksha শহীদ আবু সাঈদের পরিবারকে তারেক রহমানের উপহার মাধ্যমিকের নতুন পরিচালক অধ্যাপক ড. কে এম এ এম সোহেল - dainik shiksha মাধ্যমিকের নতুন পরিচালক অধ্যাপক ড. কে এম এ এম সোহেল মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0048110485076904