শিক্ষক পরিবারের বিয়ের মাইক্রোবাস খালে, নিহত ১০ - দৈনিকশিক্ষা

শিক্ষক পরিবারের বিয়ের মাইক্রোবাস খালে, নিহত ১০

দৈনিক শিক্ষাডটকম, বরগুনা |

বরগুনার আমতলী উপজেলায় হলুদিয়া ঘাট সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

শনিবার দুপুরে উপজেলার চাওড়া-হলদিয়া হাটসংযোগ সেতুতে এ দুর্ঘটনা ঘটে বলে আমতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু গণমাধ্যমকে জানান। তিনি বলেন, আমতলীর কাউনিয়া ইব্রাহিম একাডেমির শিক্ষক মাওলানা মনিরুল ইসলামের মেয়ে হুমায়রা আক্তারের সঙ্গে একই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক মো. সেলিমের ছেলে সাইমুন রহমান সোহাগের গত বৃহস্পতিবার বিয়ে সম্পন্ন হয়। শনিবার ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠান ছিলো।

ঘটনাস্থলে থাকা আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার ফোরকান বলেন, মাইক্রোবাসের যাত্রীরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

এখন পর্যন্ত নারী-শিশুসহ ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন-শিবচর মাদরীপুরের মুনী বেগম (৪০), তার ছোট মেয়ে তাহিয়া (৭), বড় মেয়ে তাসফিয়া (১১), একই এলাকার ফরিদা বেগম (৫৫), রাইতি (৩০), ফাতেমা আক্তার (৪০), রুবী বেগম (৪০), হলদিয়া গ্রামের জহিরুল ইসলামের মেয়ে হৃদি (৫), তার মা জাকিয়া বেগম (৩০)।

জীবিত উদ্ধার হওয়া চারজন হলেন, মাহবুব খান, সোহেল খান, সুমা আক্তার ও দীশা আক্তার। তারা সবাই শরিয়তপুরের বাসিন্দা। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে। নিহতের সংখ্যা বাড়তে পারে। সেতুটি উপজেলার চাওড়া ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নকে সংযুক্ত করেছে বলে জানান স্থানীয়রা।

 

সিলেট বোর্ডের স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha সিলেট বোর্ডের স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পর শিক্ষাসচিব ও মহাপরিচালকের বিরুদ্ধে একি বললেন অধ্যক্ষ! - dainik shiksha শিক্ষাসচিব ও মহাপরিচালকের বিরুদ্ধে একি বললেন অধ্যক্ষ! যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন শিক্ষার সেই ডিডি - dainik shiksha যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন শিক্ষার সেই ডিডি বিশ্ববিদ্যালয়গুলোতে আন্দোলন জাতির জন্য মহাসংকট - dainik shiksha বিশ্ববিদ্যালয়গুলোতে আন্দোলন জাতির জন্য মহাসংকট কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে আহমদ ছফার বইয়ে ছফার প্রচ্ছদই নেই - dainik shiksha আহমদ ছফার বইয়ে ছফার প্রচ্ছদই নেই আগামী বছরের এইচএসসি পরীক্ষা এপ্রিলে - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষা এপ্রিলে শিক্ষকতা শুধু চাকরি নয়, অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে : ডিএমপি কমিশনার - dainik shiksha শিক্ষকতা শুধু চাকরি নয়, অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে : ডিএমপি কমিশনার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0032269954681396