শিক্ষার্থীদের খণ্ডকালীন চাকরি দেবে ঢাবি - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের খণ্ডকালীন চাকরি দেবে ঢাবি

দৈনিক শিক্ষাডটকম, ঢাবি |

মাসে এক হাজার টাকা বেতনে শিক্ষার্থীদের খন্ডকালীন চাকরির সুযোগ দিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কর্তৃপক্ষ। আগ্রহী শিক্ষঅর্থীদের আগামী ২৭ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন। সোমবার (৩ জুন) বিশ্ববিদ্যালয়টির ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দপ্তরের পরিচালক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দপ্তর কর্তৃক শিক্ষার্থীদের মাসিক এক হাজার টাকা সম্মানীতে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি, রেজিস্ট্রার দপ্তর এবং ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দপ্তরে ১ জুলাই থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত (অনুর্দ্ধ ৬ মাস) মাসের জন্য খণ্ডকালীন চাকুরীতে নিয়োগ দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিভাগ/ ইনস্টিটিউটের ছাত্র-উপদেষ্টাদের সহযোগিতায় বিভাগ থেকে মনোনীত একজন অস্বচ্ছল, মেধাবী ও নিয়মিত শিক্ষার্থীর দ্বারা সংযুক্ত ফরমটি পূরণ করে ছবি ও সুপারিশসহ আগামী বৃহস্পতিবার ২৭ জুন বিকেল ৪.০০ টার মধ্যে অত্র দপ্তরে প্রেরণের জন্য অনুরোধ করছি।

এ ছাড়াও জানানো হয়, যে সব শিক্ষার্থী ১ জানুয়ারি থেকে ৩০ জুন পর্যন্ত খণ্ডকালীন কাজ করেছে তারা আবেদন করতে পারবেন না।

শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত উপহার দিলেই এমপিওভুক্তি! - dainik shiksha উপহার দিলেই এমপিওভুক্তি! কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী - dainik shiksha কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত - dainik shiksha ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ - dainik shiksha কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ - dainik shiksha শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.005626916885376