শিক্ষার্থীদের ট্যাব বিতরণে অনিয়মের অভিযোগ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের ট্যাব বিতরণে অনিয়মের অভিযোগ

জামালপুর প্রতিনিধি |

জামালপুরের সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক সফিউর রহমান সফির বিরুদ্ধে। এ ছাড়া তার বিরুদ্ধে অভিভাবকদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগও রয়েছে।

বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবক শামীমা ইয়াসমিন। তিনি জানান, তার ছেলে সাফায়াত হোসেন নবম শ্রেণি ও মেয়ে জান্নাতুল বাকীয়া সৃষ্টি দশম শ্রেণির ১ নম্বর রোলধারী হলেও তাদেরকে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব দেওয়া হয়নি। সরকারি এসব ট্যাব সরকারি নির্দেশনা অমান্য করে ইচ্ছেমতো বিতরণ করেছেন প্রধান শিক্ষক। বুধবার এ বিষয়ে তিনি প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তাকে লাঞ্ছিত এবং দুই ছেলে-মেয়েকে ছাড়পত্র দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেওয়ার হুমকি দেন।

এ সময় ওই প্রধান শিক্ষক বলেন, ট্যাবগুলো বর্তমান স্বৈরাচার সরকারের দেওয়া ভিক্ষা। সংবাদ সম্মেলনে ওই অভিভাবক প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ বিষয়ে প্রধান শিক্ষক সফিউর রহমান সফি বলেন, অভিভাবকদের লাঞ্ছিত, শিক্ষার্থীদের ছাড়পত্র দেওয়ার হুমকি ও বর্তমান সরকারকে স্বৈরাচার সরকার বলার কথা সঠিক নয়। বিতরণ করা ট্যাবগুলো ফেরত নিয়ে প্রথম স্থান থেকে তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে।

জামালপুরের জেলা প্রশাসক শ্রাবন্তী রায় বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034890174865723