শিক্ষার্থীদের রাস্তায় নামিয়ে সংবর্ধনা দেয়ার চেষ্টা, ক্ষেপে গেলেন এমপি - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের রাস্তায় নামিয়ে সংবর্ধনা দেয়ার চেষ্টা, ক্ষেপে গেলেন এমপি

দৈনিকশিক্ষাডটকম, আমতলী (বরগুনা) |

দৈনিকশিক্ষাডটকম, আমতলী (বরগুনা) : বরগুনা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুকে সংবর্ধনা জানাতে খুদে শিক্ষার্থীদের রাস্তায় নামিয়েছিলেন এক প্রধান শিক্ষক। তবে ক্লাস বাদ দিয়ে শিশুদের রাস্তায় নিয়ে আসায় প্রধান শিক্ষকের ওপর ক্ষেপে গেছেন নতুন এমপি। ছিঁড়ে ফেলেছেন ফুল। কোনো নেতাকে সংবর্ধনা জানাতে শিশুদের রাস্তায় না নামাতে কড়া নির্দেশ দিয়েছেন তিনি। 

মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া বাজারে ঘটা এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ইতোমধ্যেই। প্রশংসায় ভাসছেন নতুন এমপি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলাবাসীর আয়োজিত গণসংর্বধনা শেষে বরগুনা-১ আসনের নব-নির্বাচিত এমপি গোলাম সরোয়ার টুকু তালতলী যাচ্ছিলেন। পথে আড়পাঙ্গাশিয়া বাজারের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এমন সময় আড়পাঙ্গাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার আসমার নেতৃত্বে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে ফুলে দিয়ে সংবর্ধনা ও শুভেচ্ছা জানাতে আসেন। প্রাইমারি স্কুলের বাচ্চাদের রাস্তায় দেখেই ক্ষুব্দ হন এমপি গোলাম সরোয়ার টুকু। এসময় প্রধান শিক্ষকের দেয়া ফুল ছিড়ে ফেলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এমপি গোলাম সরোয়ার টুকু ওই শিক্ষককে বলছেন, প্রাইমারি স্কুলের বাচ্চারা লেখাপড়া করবে, কেন তাদের আপনি রাস্তায় নামিয়ে আনলেন? কোনো নেতা আসলে বাচ্চাদের রাস্তায় আনবেন না, আমি এটা পছন্দ করিনা। আগে যেমন চলেছে, এখন আর তেমন চলবে না। 

এ ভিডিওতে এমপির প্রশংসা করছেন উপজেলাবাসী।
 
জানতে চাইলে এমপি গোলাম সরোয়ার টুকু দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শিশুরা হলো আগামী দিনের কাণ্ডারী। এরা লেখাপড়া করে মানুষ হবে, এই বয়সে তাদের কেনো রাস্তায় নামিয়ে নেতাদের সংবর্ধনা দেয়ার নামে দাঁড় করিয়ে রাখতে হবে। এটা কোনো দিন হওয়া উচিত নয়। 

বরগুনা-১ আসনে সাতবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে পাঁচবার সংসদ সদস্য হয়েছিলেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। তিনি ৩০ বছর জেলা আওয়ামী লীগের সভাপতি পদে আছেন। এবারের নির্বাচনে তাঁকে হারিয়ে সংসদ সদস্য হয়েছেন দলের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু। বর্তমানে তিনি বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0034301280975342