শিক্ষার্থীদের সহায়তায় এআইইউবির জরুরি সেবা টিম - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীদের সহায়তায় এআইইউবির জরুরি সেবা টিম

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দেশজুড়ে উদ্ভূত পরিস্থিতিতে শিক্ষার্থীদের জরুরি চিকিৎসা সেবা, আইনি সহায়তা এবং মানসিক স্বাস্থ্যসেবা প্রদানের জন্য ‘জরুরি সেবা প্রদান টিম’ গঠন করেছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ।

সম্প্রতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, এআইইইউবি'র যে সব শিক্ষার্থী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বর্তমান পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের নিয়ে এআইইইউবি কর্তৃপক্ষ গভীরভাবে উদ্বিগ্ন। ছাত্র-ছাত্রীদের সুস্থতা, সার্বিক নিরাপত্তা সর্বাধিক গুরুত্বপূর্ণ। এআইইউবি এই কঠিন সময়ে শিক্ষার্থীদের এবং তাদের পরিবারকে সহযোগিতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনে এআইইউবি ওয়েবসাইটে দেওয়া হটলাইন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। এআইইউবি কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছে।

পুলিশের সরাসরি গু*লি ছোড়া বন্ধের রিট খারিজ - dainik shiksha পুলিশের সরাসরি গু*লি ছোড়া বন্ধের রিট খারিজ শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলার প্রতিবাদে শিক্ষা ভবনের সামনে বিক্ষোভ - dainik shiksha শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলার প্রতিবাদে শিক্ষা ভবনের সামনে বিক্ষোভ বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের গাড়িতে আগুন - dainik shiksha বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের গাড়িতে আগুন জরুরি অবস্থা ঘোষণা সম্পর্কে সংবিধানে কি বলা আছে - dainik shiksha জরুরি অবস্থা ঘোষণা সম্পর্কে সংবিধানে কি বলা আছে অসহযোগ আন্দোলনে যা চালু-বন্ধ থাকবে, কী মানতে হবে - dainik shiksha অসহযোগ আন্দোলনে যা চালু-বন্ধ থাকবে, কী মানতে হবে শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা - dainik shiksha শিক্ষার্থীদের গু*লি করলে পুলিশের সন্তানকে পড়াবেন না শিক্ষকরা সংঘাত নয় শান্তি প্রতিষ্ঠার আহ্বান শিক্ষামন্ত্রীর - dainik shiksha সংঘাত নয় শান্তি প্রতিষ্ঠার আহ্বান শিক্ষামন্ত্রীর শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর, গাড়িতে আগুন - dainik shiksha শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর, গাড়িতে আগুন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032010078430176