শেখ হাসিনা আরো দুইবার প্রধানমন্ত্রী হবেন : শাহজাহান ওমর - দৈনিকশিক্ষা

শেখ হাসিনা আরো দুইবার প্রধানমন্ত্রী হবেন : শাহজাহান ওমর

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি : সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া ঝালকাঠি-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, শেখ হাসিনা কম করে হলেও আরো দুইবার প্রধানমন্ত্রী হবেন। সেই মনের জোর এবং সাহস তাঁর রয়েছে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনায় একজন সুদক্ষ নেত্রী। 

বৃহস্পতিবার বিকেলে রাজাপুর উপজেলার ডাকবাংলো মোড় এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এ মতবিনিময় সভার মাধ্যমে স্থানীয় আওয়ামী লীগকে সঙ্গে নিয়ে নিজ এলাকায় শাহজাহান ওমর প্রথম প্রচারণা শুরু করলেন।

নৌকার নয়া মাঝি শাহজাহান ওমর আরো বলেন, খালেদা জিয়া অলস, তিনি দুপুর ১২টায় ঘুম থেকে ওঠেন আর শেখ হাসিনা ভোর ৬টায় ঘুম থেকে উঠে রাত ১২টা পর্যন্ত কাজ করেন। শাহজাহান ওমর বীর উত্তম শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ উপহার দিতে নিরলসভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর এ দীর্ঘ সময় পর্যন্ত ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া উপজেলা নিয়ে সংসদীয় ঝালকাঠি-১ আসনে নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের কোনো প্রচার-প্রচারণাই দেখা যায়নি। রেজুলেশন করে ওমরের নৌকার নির্বাচনীয় প্রচারণায় অংশ না নেয়ারও ঘোষণা দিয়েছিলেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগ নেতারা। তবে গত ২০ ডিসেম্বর বরিশালে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমুর মধ্যস্ততায় ভাঙে দীর্ঘ দিনের অভিমান। 

রাজাপুর-কাঠালিয়ার আওয়ামী লীগ নেতাকর্মীদের ডেকে শাহজাহান ওমরের সাথে দীর্ঘদিনের বিরোধ মিটিয়ে দেন আমু। আর তার একদিনের ব্যবধানে বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে শাহজাহান ওমর রাজাপুর উপজেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কর্মী সভা করেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028979778289795