শেখ হাসিনা দেশে ফিরবেন, ভোটেও থাকবে আওয়ামী লীগ: জয় - দৈনিকশিক্ষা

শেখ হাসিনা দেশে ফিরবেন, ভোটেও থাকবে আওয়ামী লীগ: জয়

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালানোর পর, বৃহস্পতিবার অন্তর্বর্তী সরকারের দায়িত্ব নিয়েছেন নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস। তবে এরইমধ্যে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন, হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়। বলেছেন, দেশে নির্বাচন হলে তার মা দেশে ফিরবেন।

এর আগে, হাসিনা পালিয়ে যাওয়ার পরপরই এক ভিডিওবার্তায় জয় বলেছিলেন, শেখ পরিবারের আর রাজনীতিতে আসার সম্ভাবনা নেই।

সাবেক প্রধানমন্ত্রীর এই তথ্য উপদেষ্টা বলেন, যেভাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে তাতে তিনি রাজনীতিতে আসার সিদ্ধান্ত নিয়েছেন। এক টেলিফোন সাক্ষাৎকারে জয় বলেন, দলের নেতাকর্মীদের বাঁচাতে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

জয়ের ভাষ্য, আমার কখনও রাজনীতিতে আসার পরকল্পনা ছিল না। আমি ওয়াশিংটন ডিসিতে স্থায়ীভাবে বসবাস করি। আমার মায়েরও এবার রাজনীতি থেকে বিদায় নেয়ার কথা ছিল। কিন্তু গত কয়েকদিন ধরে আমাদের নেতাকর্মীদের ওপর যেভাবে হামলা করা হচ্ছে, তাতে আমাকে সম্মুখ সারিতে আসতে হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় দল। আমি বিশ্বাস করি দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে এবং বিপুল ভোটে বিজয়ও লাভ করতে পারে।

শেখ হাসিনা কোথাও রাজনৈতিক আশ্রয় খুজঁছেন না দাবি করে জয় বলেন, এই মুহূর্তে তিনি (হাসিনা) ভারতে অবস্থান করছেন। তবে অন্তর্বর্তী সরকার নির্বাচনের ঘোষণা দেয়া মাত্রই আমার মা দেশে ফিরে যাবেন। তার মাকে এতো কম সময়ের মধ্যে ভারতে আশ্রয় দেয়ার জন্য দেশটির প্রধানমন্ত্রী নরেদ্র মোদীকেও ধন্যবাদ জানান জয়।

ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.006248950958252