সরকারি কলেজের ৭ শিক্ষককে বদলি - দৈনিকশিক্ষা

সরকারি কলেজের ৭ শিক্ষককে বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ৭ জন শিক্ষককে বদলি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, বদলিকৃত শিক্ষকদের আগামী ২৩ মের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদেরকে আবশ্যিকভাবে তার পিডিএস এ লগইন করে অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করতে বলা হয়েছে।

বদলিকৃত ৭ জন শিক্ষকের মধ্যে সহযোগী অধ্যাপক ৫ জন ও ২ জন প্রভাষক পদে রয়েছেন। বদলিকৃতদের মধ্যে সহযোগী অধ্যাপক মুহাম্মদ আবদুর রবকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে মৌলভীবাজার সরকারি কলেজে। সহকারী অধ্যাপক মো. আব্দুল মুকিতকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে, প্রভাষক মো. জামিল হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে হাজারীবাগের শহীদ বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিব সরকারি মহাবিদ্যালয়ে, প্রভাষক মো. মনিরুজ্জামানকে সরকারি মাইকেল মধুসূদন কলেজ যশোর থেকে চুয়াডাঙ্গার দর্শনা সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মোহাম্মদ খোরশেদ আলমকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে চাঁদপুর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. সালাহ উদ্দিন আফছারকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে নবীনগর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. রবিউল ইসলামকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজে দেয়া হয়ছে।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0052070617675781