সহপাঠীর ছুরিকাঘাতে ছাত্র নিহত, গ্রেফতার ৪ - দৈনিকশিক্ষা

সহপাঠীর ছুরিকাঘাতে ছাত্র নিহত, গ্রেফতার ৪

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় সহপাঠীর ছুরিকাঘাতে এক স্কুলছাত্র আবু সাঈদ (১৭) নামে এ শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত সাঈদ হরেকৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। 

গতকাল বুধবার সন্ধ্যায় সময় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিক্ষার্থী আবু সাঈদ। এ ঘটনায় নিহতের বাবা আবু তাহের বাদি হয়ে ফুলবাড়ীয়া থানায় ৫ জনের নাম উল্লেখ করে আরো ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন। এরমধ্যে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইভটিজিং সংক্রান্ত ঘটনায় গত মঙ্গলবার জেলার দেওখোলা ইউনিয়ন হাসপাতাল রোডে একটি কোচিং  সেন্টারে পড়তে এলে তর্কে জড়িয়ে পড়ে নিহতের সহপাঠী সাইদসহ বেশ কয়েকজন। 

স্থানীয়দের অভিযোগ, তর্কের এক পর্যায়ে সুমন মিয়া হঠাৎ তার হাতে থাকা চাকু দিয়ে সহপাঠী সাঈদ ও শ্রাবণকে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে সাঈদের অবস্থা আশঙ্কাজনক হলে ওইদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা ৭টার সময় কর্তব্যরত চিকিৎসক সাঈদকে মৃত ঘোষণা করেন। রাতে শ্রাবণের অবস্থার অবনতি হলে তাকেও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে আছেন। শ্রাবণ  হরেকৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার মূল রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0026190280914307